যাত্রা শুরু করলো ই-কমার্স বি৭১বিডিডটকম

যাত্রা শুরু করলো ই-কমার্স বি৭১বিডিডটকম
আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ই-কমার্স সাইট বি৭১বিডিডটকম। নতুন বছরের প্রথম মাসে (১ জানুয়ারি) কোনো ধরনের ডেলিভারি চার্জ ছাড়াই পণ্য পৌঁছে দেবে ই-কমার্স সাইটটি।

এছাড়া প্রতিটি পণ্যের সঙ্গে থাকবে উপহার। এই ই-কমার্স প্ল্যাটফর্মটি থেকে প্রয়োজনীয় যেকোনো পণ্য কিনতে পারবেন গ্রাহকরা। জানুয়ারি মাসজুড়ে এই অফার চলবে।

ট্রায়াল চলার অল্প কিছুদিনের মধ্যে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে বি৭১বিডিডটকম। এই সাইটে ফ্যাশন থেকে শুরু করে ইলেকট্রনিকস, হোম অ্যাপ্লায়েন্স, ডেইলি নিডস (নিত্য প্রয়োজনীয় পণ্য), মোবাইল একসেসরিজ, হ্যান্ডিক্রাফট প্রোডাক্ট (হস্তশিল্প পণ্য), মোটরবাইক ও কার ইত্যাদি সবকিছুই পাওয়া যাবে।

বি৭১বিডি সাইটে প্রবেশের পর বামপাশে ক্যাটাগরি অপশন পাবেন গ্রাহকরা। এখান থেকে যেকোনো ক্যাটাগরিতে গিয়ে অসংখ্য পণ্য থেকে পছন্দমতো পণ্য বাছাইয়ের সুযোগ রয়েছে। এরপর পরবর্তী প্রক্রিয়া অনুসরণ করে অর্ডার করলেই পণ্য পৌঁছে যাবে গ্রাহকের ঠিকানায়। নতুন এই ই-কমার্স সাইট দ্রুততার সঙ্গে ডেলিভারি দেবে।

বি৭১বিডি’র চেয়ারম্যান শেখ তানভীর হোসাইন (নান্নু) বলেন, প্রযুক্তি যত এগিয়ে যাবে ই-কমার্সের পরিসর তত বাড়বে। আমাদের দেশের অনেকেই ই-কমার্সের দিকে একটু বাঁকা দৃষ্টিতে তাকান। তারা মনে করেন, ই-কমার্সের মাধ্যমে কেনা পণ্য ভালো হয় না এবং ডেলিভারি সংক্রান্ত অনেক জটিলতা থেকেই যায়। কিন্তু বি৭১বিডি এই ধারণাক পাল্টে দেবে এবং আমরা সে লক্ষ্য নিয়েই কাজ করছি।

নিজেদের সেবা সম্পর্কে বি৭১বিডি’র প্রধান নির্বাহী মো. মনিরুজ্জামান মৃধা বলেন, দেশে অনেক ই-কমার্স সাইট থাকলেও গ্রাহককে অনন্য সেবা দিয়ে আমরা নিজেদের নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই।বি৭১বিডিডটকম সেবা দিয়ে গ্রাহকদের আস্থা অর্জন করতে চায়। সে হিসেবে আমাদের শুরুটা খুব ভালো হয়েছে, পরিকল্পনামতো এগিয়ে যেতে পারছি। আমরা গ্রাহকদের সর্বোচ্চ মানের সেবা দিতে বদ্ধপরিকর।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন