ইএনবিডির রিয়েল এস্টেট বিনিয়োগ ট্রাস্টের নীট সম্পদ মূল্য প্রকাশ

ইএনবিডির রিয়েল এস্টেট বিনিয়োগ ট্রাস্টের নীট সম্পদ মূল্য প্রকাশ
এমিরেটস এনবিডি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড কর্তৃক পরিচালিত শরিয়া কমপ্লায়েন্ট রিয়েল এস্টেট বিনিয়োগ ট্রাস্ট ২০২০ সালের, ৩১ ডিসেম্বরের নীট সম্পদ মূল্য প্রকাশ করেছে। দুবাই ফিনান্সিয়াল মার্কেট (ডিএফএম) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ইএনবিডি আরইআইটির ২০১৯ সালের ডিসেম্বরে নীট সম্পদ মূল্য ছিল ২৪৬ মিলিয়ন মার্কিন ডলার। সেটি কমে ২০২০ সালের সেপ্টেম্বরে এসে দাড়িয়েছিল ১৯৮ মিলিয়ন মার্কিন ডলারে। নতুন বছরের জানুয়ারি মাস শেষে এসে কোম্পানিটির নীট সম্পদ মূল্য আরও কমে দাড়িয়েছে ১৮৪ মিলিয়ন মার্কিন ডলারে।

সম্পত্তি পোর্টফোলিওর মানটি ৩৬৬ মিলিয়ন মার্কিন ডলার (২০২০, সেপ্টেম্বরে ৩৭৭ মিলিয়ন মার্কিন ডলার এবং ডিসেম্বর ২০১৯ এ ৪২৯ মিলিয়ন মার্কিন ডলার) এ সমন্বয় করা হয়েছে।

এমিরেটস এনবিডি এ্যাসেট ম্যানেজমেন্ট রিয়েল এস্টেটের প্রধান অ্যান্টনি টেলর বলেছেন, যেহেতু আমরা মূল্যায়নের উপর চাপের মুখোমুখি হয়ে থাকি। স্বাস্থ্যকর দখলদারিত্বের মাত্রা ধরে রাখতে কাজ করি। বর্তমান ও সম্ভাব্য ভাড়াটেদের পক্ষে আমাদের সম্পত্তি যথাসম্ভব আকর্ষণীয় করে তুলতে আমরা লিজ ও সম্পদ ব্যবস্থাপনার উভয়ই সক্রিয় দৃষ্টিভঙ্গি নিচ্ছি। মহকুমা বুর্জ দমনে কাজ করে ডিআইএফসি ১০ এবং ১৪ তলায় আরও ছোট, আরও অবসরযোগ্য ইউনিট তৈরির জন্য সম্পূর্ণ করা হয়েছে। নতুন ভাড়াটেদের জন্য সজ্জিত বিকল্পগুলিও রয়েছে এবং ফেব্রুয়ারিতে সক্রিয় লিজ সেট শুরু হয়েছে।

তিনি আরও বলেন, আল থুরায়া টাওয়ার ১ এ আমাদের বড় সংস্কার প্রকল্পটি চলমান। আমরা ২০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত-মাসের সময়কালের জন্য ৮৫ দশমিক ৮৫ মিলিয়ন মার্কিন ডলারের অন্তর্বর্তী লভ্যাংশ প্রদান করে শেয়ারহোল্ডারদের প্রতি আমাদের প্রতিশ্রুতি রক্ষা করতে পেরেছি। এছাড়াও আমরা তাদের সমর্থনের জন্য অত্যন্ত কৃতজ্ঞ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেট্রোল-ডিজেলের নতুন দাম ঘোষণা
ভিসা ছাড়াই যুক্তরাজ্যে যেতে পারবে মুসলিম ৬ দেশ
মারা গেছেন পণ্ডিত ভবানী শঙ্কর
২০২৩ এ আলোচিত বিশ্বের সেরা ১০ ঘটনা
ব্রিকসে যোগ দেবে না আর্জেন্টিনা
নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত বিশ্ববাসী
১০ টাকাতেই মিলবে বই
বিশ্বের সবচেয়ে ধনী নারী ফ্রাঁসোয়া বেটেনকোর্ট
সৌদি আরবে আরো একটি স্বর্ণের খনির সন্ধান
শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো ইন্দোনেশিয়া