‘সকলের করোনা ভ্যাকসিন নেওয়া উচিত’

‘সকলের করোনা ভ্যাকসিন নেওয়া উচিত’
জীবনে অনেক টিকা নিয়েছি। করোনার এ টিকাও আলাদা কিছুনা। আমি এখন মহামারি করোনা ফ্লু মুক্ত; এটা আমার বিশ্বাস। সবাইকে টিকা নিতে হবে। বিশ্ব মহামারি কোভিড-১৯ মোকাবিলায় সকলের করোনার ভ্যাকসিন নেওয়া উচিত বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের কনভেনশন সেন্টারে কোভিড-১৯ টিকার প্রথম ডোজ গ্রহণ শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

করোনার টিকার গুজব বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, গুজব তো গুজবই। মহান মুক্তিযুদ্ধের সময়ও গুজব ছড়ানো হয়েছিল। কিন্তু আমাদের বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারেনি। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সফল।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর দূরদর্শি নেতৃত্বের কারণে আমরা দ্রুত করোনা ভ্যাকসিন সংগ্রহ করতে পেরেছি। বাংলাদেশকে কেউ দাবিয়ে রাখতে পারবেনা। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে আমরা এগিয়ে যাব।

টিকা গ্রহণ শেষে তিনি কিছু সময় অপেক্ষা করেন। এসময় তিনি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছেন এবং কোন পরিবর্তন অনুভব করছেন না বলে জানান।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু