হত্যা মামলায় নবনির্বাচিত কাউন্সিলর গ্রেফতার

হত্যা মামলায় নবনির্বাচিত কাউন্সিলর গ্রেফতার
চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষে একজন নিহতের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সরওয়ার কামাল রাজিবকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে তাকে গ্রেফতারের পর এখন তাকে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, বর্তমান কাউন্সিলর আবদুল মান্নান বাদী হয়ে গত ১৪ ফেব্রুয়ারি রাতে মামলাটি করেন। মামলায় সাতজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরো ১০-১৫ জনকে আসামি করা হয়েছে। মামলার প্রধান আসামি নবনির্বাচিত কাউন্সিলর সরওয়ার কামাল রাজিবকে গ্রেফতার দেখানো হয়েছে।

গত ১৪ ফেব্রুয়ারি দুপুর সোয়া ১২টার দিকে পটিয়া পৌরসভার গোবিন্দ খিল চিবাতলী স্কুলে কাউন্সিলর প্রার্থী রাজিব আর মান্নান এর সমর্থকের মধ্যে সংঘর্ষ লাগে। সংঘর্ষের একপর্যায়ে মান্নানের ভাই আবদুল মাবুদ দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় রাজিবের সমর্থকরা তাকে ধাওয়া দিলে পুকুরে পড়ে যায়। পরে সেখানে গিয়ে তাকে ছুরি দিয়ে আঘাত করে। পরে গুলি করে পালিয়ে যায়। উদ্ধার করে তাকে রক্তাক্ত অবস্থায় পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে তার মৃত্যু হয়।

এ ঘটনায় আশেক, হাসান ও রাকিবসহ ৪ জন গুলিবিদ্ধ সহ আহত হয় ১১ জনের মতো। তাদের উন্নত চিকিৎসার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা