দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩
দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জন নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১১টায় দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের জেলার বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের পাচপীর এলাকায় এবং মঙ্গলবার রাত সাড়ে ৮টায় জেলার পার্বতীপুর উপজেলার হলদিবাড়ী ডাঙ্গাপাড়ায় এসব দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জে কাভার্ডভ্যান ও খড়িবাহী পাওয়ার ট্রিলারের মুখোমুখি সংঘর্ষে দুজন ও পার্বতীপুরে ট্রাক্টরচাপায় একজন নিহত হয়েছেন।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন প্রধান জানান, রাতে একটি কাভার্ডভ্যান পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। আর ঠাকুরগাঁও থেকে একটি পাওয়ার ট্রিলার খড়ি নিয়ে বীরগঞ্জে আসছিল। পথিমধ্যে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটি রাস্তার ধারে ধানখেতে পড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও বীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাওয়ার ট্রিলারের চালক সুদেল ইসলাম (২২) ও হেলপার নুর আলমের (১৮) মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও পাওয়ার ট্রিলার থানা হেফাজতে রয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পঠিয়েছে।

অপরদিকে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকলেসুর রহমান জানান, রাত সাড়ে ৮টায় পলাশবাড়ী ইউনিয়নের নওদাপাড়া গ্রামের উজ্জল সরকারের ছেলে ইব্রাহিম হোসেন (১১) বাড়ি থেকে বাইসাইকেললে হলদীবাড়ী বাজারে আসছিল। পথিমধ্যে বিপরীত থেকে আসা একটি বালু ভর্তি ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় লোকজন ঘাটক ট্রাক্টরটি আটক করে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের জিম্মায় জমা দিয়েছে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাক্টরের চালক ও হেলপার পালিয়ে গেছে। পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা