নীলফামারীতে আ.লীগ-জাতীয় পার্টি সংঘর্ষে আহত ২০

নীলফামারীতে আ.লীগ-জাতীয় পার্টি সংঘর্ষে আহত ২০
নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়েছেন। এসময় প্রায় ২৫টি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সৈয়দপুর পৌরসভার ২ নম্বর উর্দুভাষী (বিহারী) ক্যাম্প এলাকায় রাত ১১টার সময় প্রচারণা চালান জাপা প্রার্থী সিদ্দিকুল আলম। প্রচারণা শেষে ফেরার পথে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হিটলার চৌধুরী ভুলুর বাসার সামনে এলে তার সমর্থকদের সঙ্গে জাপা কর্মীদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ২০ জন কর্মী আহত হয়। এসময় ২৫টি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয় বলে অভিযোগ করেন মেয়র প্রার্থী সিদ্দিকুল আলম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন জানান, প্রচারণা শেষে নির্বাচনী কার্যালয়ে ফেরার সময় তারা আওয়ামী লীগ নেতাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এতে স্থানীয় লোকজন প্রতিবাদ করলে আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরীর বাসায় হামলা চালানো হয়। হামলাকারীরা বঙ্গবন্ধুর ছবিসহ ওই নেতার বাসার আসবাবপত্র ভাঙচুর করে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান জানান, এখনো কোনো পক্ষ লিখিত অভিযোগ করেনি। ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলগুলো পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা