এবি ব্যাংক ও সোনারগাঁও হোটেলের মধ্যে চুক্তি

এবি ব্যাংক ও সোনারগাঁও হোটেলের মধ্যে চুক্তি
এবি ব্যাংক লিমিটেডের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল। পাঁচ তারকা হোটেলের সঙ্গে দেশের কোনো বেসরকারি ব্যাংকের এটি প্রথম আনুষ্ঠানিক চুক্তি।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সোনারগাঁও হোটেলে এবি ব্যাংক লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজাল এবং সোনারগাঁও হোটেলের ঢাকার ভারপ্রাপ্ত ব্যবস্থাপক আসিফ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তির আওতায় এই হোটেলের ঢাকার কর্মকর্তারা এবি ব্যাংক থেকে শর্তসাপেক্ষে প্রাক অনুমোদিত ক্রেডিট কার্ড, অগ্রাধিকার ভিত্তিতে পার্সোনাল লোন অন্যান্য ব্যাংকিং সেবা নিতে পারবেন।

অন‌্যদিকে, এবি ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডার ডিলাক্স রুম বাই ওয়ান গেট ওয়ান ফ্রি, ক্যাফে বাজারে বুফে খাবার এর জন্য বাই ওয়ান গেট ওয়ান ফ্রি, বিশেষ দিনে নিউজ রুম প্যাকেজ এবং অন্যান্য বিশেষ অফারসমূহ উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সোনারগাঁও হোটেল চত্বরে গ্রাহকদের জন্য এবি ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন করা হয়। এর মাধ্যমে ব্যাংকের গ্রাহকরা ২৪ ঘণ্টা সেবা নিতে পারবেন।

এবি ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়েছে, চুক্তির আওতায় শুধু সোনারগাঁ হোটেলের কর্মকর্তারাই নয়, হোটেলে আগত দেশি-বিদেশি অতিথিরাও ব্যাংকিং সেবার সুবিধা পাবেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন