ই-ক্লাব উইমেন্স ফোরামের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

ই-ক্লাব উইমেন্স ফোরামের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ই-ক্লাব উইমেন্স ফোরামের আয়োজনে ‘আন্তর্জাতিক নারী দিবস ২০২১’ পালিত হয়েছে।

সোমবার (৮ মার্চ) রাজধানীর গুলশানে সিক্স সিজনস হোটেলে কয়েকজন সফল নারী উদ্যোক্তাকে নিয়ে দিবসটি উদযাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সাংসদ তামান্না নুসরাত বুবলি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনভয় গ্রুপের পরিচালক শারমিন সালাম, লীজান গ্রুপের চেয়ারম্যান ও ই-ক্লাবের অ্যাডভাইসর তানিয়া হক এবং স্ট্র্যাটেজিক ফিনান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তামিম মারজান হুদা। এছাড়াও ই ক্লাব গভর্নিং বডি, ইসি কমিটি এবং অন্যান্য স্ট্যান্ডিং কমিটির সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

এসময় উইমেন্স ইনফ্লয়েন্সার সেরা কনটেন্ট ক্রিয়েটর হিসেবে শামস আফরোজ চৌধুরী, সামাজিক কাজের স্বীকৃতি স্বরূপ আমাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইশরাত করিম ইভ এবং ই-কমার্স সেক্টরে ইভ্যালির চেয়ারম্যান নাসরিন শামীমাকে সম্মাননা প্রদান করা হয়।

প্রধান অতিথি নরসিংদী (সংসদীয় আসন ৩২৪) আসনের সদস্য তামান্না নুসরাত বুবলি বলেন, এ ধরণের অনুষ্ঠানের মাধ্যমে নারীদের মনোবল বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।  এসময় তিনি আরো ই-ক্লাবের সাথে সম্পৃক্ত হওয়ার জন্য ই-ক্লাবের সকল পথচলায় থাকার আশ্বাস দেন।

ই-ক্লাব প্রেসিডেন্ট মোহাম্মদ শাহরিয়ার খান বলেন, আমরা ই-ক্লাব এর পক্ষ থেকে সবসময়ই চেষ্টা করি নারী উদ্যোক্তাদের বিশেষভাবে এগিয়ে নিয়ে যেতে, তাদেরকে উৎসাহ দিতেই আজকের এই বিশেষ আয়োজন। তিনি আরো বলেন, একটি দেশের প্রধানমন্ত্রী যখন উদ্যোক্তা হতে বলেন , উদ্যোক্তা উন্নয়নের কথা বলেন , যিনি নিজেই বাংলাদেশসহ সারা বিশ্বে একজন আইকন লেডি , তখন আমরা ই-ক্লাব পরিবার একদিন সফল হবোই।

অনুষ্ঠানের গোল্ড স্পনসর স্ট্র্যাটেজিক ফিনান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তামিম মারজান হুদা তার বক্তব্যে স্ট্র্যাটেজিক ফিনান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের মাধ্যমে আর্থিক খাতের বিভিন্ন বিষয়ে নারীদের ভূমিকা তুলে ধরেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন