সালমান-ক্যাটরিনার সিনেমা টাইগার থ্রি’র শুটিং শুরু

সালমান-ক্যাটরিনার সিনেমা টাইগার থ্রি’র শুটিং শুরু
দিন কয়েক আগেই টাইগার সিক্যুয়ালের তৃতীয় কিস্তি টাইগার থ্রি এর শুটিং শুরু করেছে বলিউডের ভাইজান খ্যাত সালমান খান এবং বিউটি কুইন ক্যাটরিনা কাইফ। সিনেমাটির শুটিং শুরু হলেও, শুরুতেই বেশ বিপত্তিতে পড়তে হয় পুরো টাইগার টিমকে।

সিনেমাটির একটি শুটিং কাজে তুরস্কে যাওয়ার দরকার পরে সালমান-ক্যাটরিনা দের। তবে ভারতের করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে তুরস্কের ভিসা না মিললেও, সমস্যার সমাধান করেছে প্রযোজক আদিত্য চোপড়া। মুম্বাইতে তুরস্কের আদলে তৈরি করা হচ্ছে “টাইগার থ্রি”-এর শুটিং সেট।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদন প্রকাশ করে, “সিনেমাটির পরিচালক মানেশ শর্মা বেশ জোরদার প্রস্তুতি চালাচ্ছে সিনেমাটির শুটিং সেট নির্মাণ কাজে। আশা করা হচ্ছে এপ্রিলের শুরুতেই তুরস্কর মতো শুটিং সেট পেয়ে যাবেন তারা।

টাইগার থ্রি এর শুটিং কাজে ৭ টি দেশে যাওয়ার ইচ্ছা রয়েছে আদিত্য চোপড়ার । সবকিছু ঠিকঠাক থাকলে জুনের শেষ দিকে দুবাই এবং ইস্তাম্বুলে শুটিং করার কথা রয়েছে সালমান-ক্যাটরিনার”।

প্রসঙ্গত, চলতি বছর বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান। সামনের ঈদুল ফিতরেই মুক্তি পেতে যাচ্ছে তার বহুল প্রতীক্ষিত সিনেমা “রাধে দ্য মোস্ট ওয়ান্টেড ভাই”।

এছাড়াও দিন কয়েক আগে বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে “পাঠান” সিনেমাতেও স্বল্প দৈর্ঘ্যের একটি চরিত্রের শুটিং শেষ করেছেন তিনি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়