ঈদে মুক্তি পাচ্ছে ‘রাধে’

ঈদে মুক্তি পাচ্ছে ‘রাধে’
‘রাধে’ হয়েই বক্স অফিসে ফিরছেন বলিউডের ভাইজান সালমান খান। এ বছরের ১৩ মে মুক্তি পাবে ছবিটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘রাধে’র নতুন পোস্টার শেয়ার করে ক্যাপশনে সালমান লিখেছেন, ‘ঈদের কমিটমেন্ট করেছিলাম। ঈদেই আসব, কারণ একবার যদি আমি কমিটমেন্ট করে দিই…’। বাকি কথা পূরণ করার দায়িত্ব অনুরাগীদেরই দিয়েছেন সালমান।

বিগত কয়েক বছর ধরেই ঈদ মানেই সালমানের ছবি মুক্তি। যদিও ২০২০ সালে তা সম্ভব হয়নি করোনা মহামারির কারণে। অবশ্য সেই সময়ই ভাইজান কথা দিয়েছিলেন, আগামী বছরের অর্থাৎ ২০২১ সালের ঈদে বক্স অফিসে স্বমহিমায় ফিরবেন তিনি। সেই কথা রাখলেন শনিবার (১৩ মার্চ)। জানিয়ে দিলেন ‘রাধে’র মুক্তির তারিখ।

করোনাকালে বেশিরভাগ সময় নিজের পানভেলের ফার্ম হাউসে কাটিয়েছিলেন সালমান। মুম্বাই ফিরে রিয়ালিটি শো ‘বিগ বস’-এর শুটিং শুরু করেছিলেন। তার পাশাপাশিই চালিয়ে যাচ্ছিলেন ‘রাধে’র কাজ। মুম্বাই সংলগ্ন কারজাত এলাকার এন ডি স্টুডিওজে সুরক্ষা বিধি মেনেই হয় শুটিং। করোনা পরীক্ষা করেই শুটিংয়ে যোগ দিয়েছিলেন কলাকুশলী এবং অভিনেতা-অভিনেত্রীরা। প্রভু দেবার পরিচালনায় ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সালমান। সঙ্গে রয়েছেন দিশা পাটানি, রণদীপ হুডা, জ্যাকি শ্রফ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে