শেখ হাসিনার চরিত্রে অপু বিশ্বাস

শেখ হাসিনার চরিত্রে অপু বিশ্বাস
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’। এটি নির্মাণ করবেন অনন্য রুমা। যার প্রধান চরিত্রে অভিনয় করবেন অপু বিশ্বাস। এছাড়া অন্যান্য চরিত্রে দেখা যাবে দেশের কয়েকজন গুণী অভিনয়শিল্পীকে।

সম্প্রতি স্বল্পদৈর্ঘ্য সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেশন সেন্টারের রাজকাহন হল-৩ এ এক জমকালো আয়োজনে এই মহরতের আয়োজন হয়। এ সময় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী।

মহরত অনুষ্ঠানে স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী বলেন, ‘এই সিনেমাটি নির্মাণের উদ্যোগ অত্যন্ত সময়োপযোগী। আমাদের প্রধানমন্ত্রী বিশ্ববরেণ্য নেতা। বঙ্গবন্ধুকন্যার জীবনের বিভিন্ন দিক বাংলাদেশ ও বিশ্বের কাছে তুলে ধরতে কাজ করবে এই সিনেমা। আমাদের প্রধানমন্ত্রী তার বাবার মতোই বাংলাদেশের মানুষদের অত্যন্ত ভালোবাসেন। তার নেতৃত্বে আমরা স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে আসতে পেরেছি।’

জানা যায়, শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে। নির্মাতা অনন্যা রুমা জানান, মুজিববর্ষ উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল রাষ্ট্র পরিচালনা, ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনের গল্প নিয়ে স্বল্পদৈর্ঘ্যরে এ সিনেমাটি নির্মাণ করা হচ্ছে।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি সিনেমা নির্মাণের ইচ্ছে অনেকদিনের। সে ইচ্ছে আজ পূরণ হতে চলেছে। আশা করছি দর্শকের জন্য ভালো কিছু উপহার দিতে পারব। এই সিনেমার মাধ্যমে প্রধানমন্ত্রীর সফল রাষ্ট্র পরিচালনা, ব্যক্তিগত ও রাজনৈতিক ক্যারিয়ারের নানা অধ্যায় তুলে ধরার চেষ্টা করব ভিন্ন আঙ্গিকে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে