পুত্র সন্তানের বাবা হলেন সাকিব আল হাসান

পুত্র সন্তানের বাবা হলেন সাকিব আল হাসান
প্রায় সাগে ৮ বছর আগে ২০১২ সালে উম্মে আল হাসান শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান।

এতদিন দুই কন্যা সন্তানের বাবা ছিলেন তিনি। এবার সাকিবের ঘর আলো করে জন্ম নিয়েছে আরও একটি সন্তান। দুই কন্যার পর এবার পুত্র সন্তানের বাবা হয়েছেন টাইগার অলরাউন্ডার।

২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম হয়। এরপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো বাবা হন তিনি। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরম হাসান। দুটি সন্তানই জন্ম নেয় যুক্তরাষ্ট্রে। আগের দুই সন্তানের মতোই মঙ্গলবার জন্ম নেওয়া তৃতীয় সন্তানটিও সেখানেই জন্মগ্রহণ করেছে।

সাকিব আল হাসানের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, সন্তান জন্মের পর সদ্য ভূমিষ্ঠ সন্তান ও সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আল হাসান শিশির দুই জনই সুস্থ আছেন। চলতি বছরের ১ জানুয়ারি সাকিব তার ফেসবুক পাতায় একটি পোস্ট শেয়ার করে জানিয়েছিলেন তৃতীয়বারের মতো বাবার হতে যাওয়ার বিষয়টি। এরপর সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে ছুটি নিয়েছেন বাঁহাতি অলরাউন্ডার। এজন্য বাংলাদেশ দলের আসন্ন নিউজিল্যান্ড সফরে বিবেচিত হননি তিনি। বর্তমানে তিনি আছেন যুক্তরাষ্ট্রে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে