সস্ত্রীক করোনায় আক্রান্ত ভরত কল

সস্ত্রীক করোনায় আক্রান্ত ভরত কল
লিউডের প্রবীণ অভিনেতা ভরত কল এবং তার স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে এই খবর অভিনেতা নিজেই জানিয়েছেন। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আমার এবং স্ত্রীর করোনা পজিটিভ।’

স্ত্রী জয়শ্রী ও একমাত্র মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের কাছে ভরত কলের আন্তরিক অনুরোধ, ‘আমাদের জন্য প্রার্থনা করুন’।

এই অভিনেতা গণমাধ্যমকে বলেন, গত তিন দিন ধরে জ্বরে ভুগছেন। ওষুধ খেলে জ্বর কমে যাচ্ছে। নির্দিষ্ট সময়ের পরে আবার ফিরে আসছে। এর পরই তিনি কোভিড পরীক্ষা করান। সোমবার সন্ধ্যায় পাওয়া রিপোর্টে তা পজিটিভ আসে।

ভরত কলের কথায়, ‘জ্বর আর প্রচণ্ড গায়ে ব্যথা ছাড়া আপাতত কোনো সমস্যা নেই। এখনও স্বাদ-গন্ধহীন হইনি আমরা।’ তবে এখনও কোভিডমুক্ত অভিনেতার মা ও মেয়ে।

টলিউডের এই অভিনেতার কো-মর্বিডিটি রয়েছে। তিনি ক্যানসার-যোদ্ধা। আলাদা করে বাড়তি সতর্কতা কি তিনি কিছু নিচ্ছেন? অভিনেতা জানান, তিনি ইতিমধ্যেই চিকিৎসকের পরামর্শ নিয়েছেন। শ্বাসকষ্ট না হলে বা শরীরে অক্সিজেনের ঘাটতি না হলে ভয়ের কিছু নেই।

এদিকে, করোনা টেস্টের রিপোর্ট পেয়েই ভরত এবং তার স্ত্রী এক ঘরে বন্দি। অন্য ঘরে রয়েছেন অভিনেতার মা ও মেয়ে। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে যে ধরনের খাবার খাওয়া দরকার তা আক্রান্ত দুই অভিনেতা খাচ্ছেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে