বালিয়াকান্দিতে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

বালিয়াকান্দিতে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু
সব ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে রাজবাড়ীর বালিয়াকান্দি বাজারে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

বৃহস্পতিবার (৬ মে) প্রধান অতিথি হিসেবে উপশাখার উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের পরিচালক রফিকুল ইসলাম মিয়া আরজু। রাশিয়া থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন তিনি।

এসময় ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিনান্সিয়াল অফিসার হারুনুর রশিদ, সাপোর্ট সার্ভিস ও ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মেজর (অব:) পারভেজ হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকীম সাধন, বালিয়াকান্দি পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম ও ইনচার্জ মো. শামসুল হক, বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির। অনুষ্ঠানে ব্যাংকের রাজবাড়ী শাখার ব্যবস্থাপক নাজমুল হাসান, বালিয়াকান্দি উপশাখার ইনচার্জ এস এম সাগর আহমেদ, সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন