নোয়াখালীর কোম্পানীগঞ্জে সংঘর্ষে ৮ জন গুলিবিদ্ধ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সংঘর্ষে ৮ জন গুলিবিদ্ধ
এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৮ জন গুলিবিদ্ধ ও বহুজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সংঘর্ষ শুরু হয় বলে গণমাধ্যমে জানিয়েছে কোম্পানীগঞ্জ থানা।

জানা যায়, সংঘর্ষে যারা জড়িয়েছে তাদের একটি পক্ষ বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার অনুসারী চর এলাহী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল গনির কর্মী। অন্য পক্ষটি কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের অনুসারী চর এলাহী ইউপি চেয়ারম্যান আব্দুর রেজ্জাকের কর্মী।

সংঘর্ষে গুলিবিদ্ধরা হচ্ছেন- চর এলাহী ইউপির ৪ নং ওয়ার্ডের মেম্বার হেলাল উদ্দিন (৩৫),ফিরোজ (২৫),সাদ্দাম হোসেন (৪০), ইলিয়াস (২৫), ইউসুফ (৩০), রুবেল (২৮), সবুজ(৩৫) ও বাহার (৩০)।

এবিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফ উদ্দীন আনোয়ার জানান, উপজেলা সদর থেকে ২৫ কিলোমিটার দূরে এ হামলার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এছাড়াও তিনি বলেন, ‘সংঘর্ষের ঘটনায় কয়েকজন ছররা গুলিতে আহত হয়েছেন। আবার কারও কারও মাথায় ককটেল বোমার স্প্রিন্টারের আঘাত লেগে আহত হয়েছেন। এ ঘটনায় কতজন আহত হয়েছেন তা এ মুহূর্তে বলতে পারছি না। আহতদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা