ডিএসই-সিডিবিএলের তৈরী সফটওয়্যারের উদ্বোধন আজ

ডিএসই-সিডিবিএলের তৈরী সফটওয়্যারের উদ্বোধন আজ
কোন ব্রোকারেজ হাউজ বন্ধ বা সাসপেন্ড থাকলে সে সকল ব্রোকারেজ হাউজের বিনিয়োগকারীদের শেয়ার লিংক একাউন্টের মাধ্যমে অন্য ব্রোকারেজ হাউজে স্থানান্তর করা যাবে। এছাড়া অভিযোগ দাখিল করার জন্য ডিএসই ও সিডিবিএলের যৌথ উদ্যোগে একটি সফটওয়্যার তৈরী করা হয়েছে। সফটওয়্যারটি আজ উদ্বোধন করা হবে।

মঙ্গলবার (০৬ জুলাই) বিকাল ৪ টায় ডিএসই ও সিডিবিএর যৌথভাবে “Online Transmission of Securities and Lodging Complaints by the Clients of Suspended Stock-Broker” এর উদ্বোধনী অনুষ্ঠান অনলাইন জুম প্লাটফর্মে আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সফটওয়্যারটি উদ্বোধন করবেন বিএসইসি’র কমিশনার ড. শেখ শামসুদ্দীন আহমেদ। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট মো. সায়েদুর রহমান, ডিবিএ’র প্রেসিডেন্ট শরীফ আনোয়ার হোসেন, সিএসই’র ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ, সিসিবিএল এর ব্যবস্থাপনা পরিচালক ফরহাদ আহমেদ এবং ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরাম এর প্রেসিডেন্ট হাসান ইমাম রুবেল।

এছাড়াও অনুষ্ঠানে ধন্যবাদ বক্তব্য প্রদান করবেন ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক (ইনচার্জ) আবদুল মতিন পাটওয়ারী। এছাড়াও অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন ডিএসই ও সিএসই’র ট্রেকহোল্ডারবৃন্দ এবং ডিএসই, সিডিবিএল, সিসিবিএল এর ব্যবস্থাপনা পরিচালকগন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত