ঘরে বসেই কুরবানির পশু, পেমেন্ট বিকাশে

ঘরে বসেই কুরবানির পশু, পেমেন্ট বিকাশে
করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনের মধ্যে ঘরে বসেই বিকাশে পেমেন্ট করে কুরবানির পশু কিনতে পারছেন গ্রাহকরা। ১১টি অনলাইন হাট থেকে কুরবানির পশু কেনার পাশাপাশি হোম ডেলিভারি ও মিট প্রসেসিং সুবিধাও নিতে পারছেন গ্রাহকরা।

রোববার (১১ জুলাই) বিকাশে এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, ১১টি অনলাইন হাটের মধ্যে দারাজ, অথবা, প্রিয়শপ, গরুর হাট এবং সাদিক অ্যাগ্রো থেকে গরু ও ছাগল কিনে বিকাশে মূল্য পরিশোধ করা যাবে। এছাড়াও আজকের ডিল ও বিডি গরুর হাট থেকে গরু এবং যোগান, হাংরিনাকি ও খাশি হাট থেকে ছাগল কিনে বিকাশে পেমেন্ট করতে পারছেন গ্রাহকরা।

অনলাইন হাটগুলোর সংশ্লিষ্ট লিংক বা ওয়েবসাইটে গিয়ে পশু পছন্দ করতে পারছেন গ্রাহকরা। বিক্রেতার নম্বরে কথা বলা বা কিছু ক্ষেত্রে ভিডিওতে পশু দেখার সুযোগও রয়েছে। যাচাই-বাছাইয়ের পর পশু নির্বাচন করে বিকাশ পেমেন্ট করতে পারবেন গ্রাহকরা।

কেবল কুরবানির পশু কেনাই নয়, কসাই বুকিং থেকে শুরু করে এই ১১টি অনলাইন হাটের পাশাপাশি ‘ট্রাক লাগবে’ থেকে পেতে পারেন কুরবানির পশু সময়মতো হোম ডেলিভারির সুবিধাও। হোম ডেলিভারি সেবার পেমেন্টও বিকাশ দিয়েই পরিশোধ করতে পারছেন গ্রাহক।

এছাড়া, বিকাশ পেমেন্টে ‌‘সাদিক অ্যাগ্রো’ ঢাকা শহরের মধ্যে ফ্রি হোম ডেলিভারিসহ মিট প্রসেসিং ফি-এ ১০ শতাংশ ছাড় দিচ্ছে।

https://www.bkash.com/online_hat এই লিংকে ক্লিক করে অনলাইন হাটের তালিকাসহ মিট প্রসেসিং সুবিধা, ডেলিভারি চার্জ, ইত্যাদি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন গ্রাহকরা।

উল্লেখ্য, বিডি গরুর হাট, প্রিয়শপ, অথবা, যোগান, হাংরিনাকি ও খাশি হাট থেকে শুধুমাত্র ঢাকার গ্রাহকরা পশু কিনতে পারছেন। তবে আজকের ডিল, সাদিক অ্যাগ্রো ও গরুর হাট থেকে সারা দেশের গ্রাহকরা এবং দারাজ থেকে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের গ্রাহকরা অনলাইনে কুরবানির পশু কিনতে পারছেন।

করোনার মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে সহজে ও নিরাপদে পছন্দের কুরবানির পশু কেনার সুযোগ থাকায় গতবছরের মতো এবারও সেবাটি গ্রাহকদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন