করোনাভাইরাস: কুমিল্লায় আরও ১৩ জনের মৃত্যু

করোনাভাইরাস: কুমিল্লায় আরও ১৩ জনের মৃত্যু
গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। এসমযে নতুন করে ৯২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। মৃতদের মধ্যে ৮ জন নারী এবং ৫ জন পুরুষ রয়েছেন।

মঙ্গলবার (৩ আগস্ট) সকালে জেলা সিভিল সার্জন অফিস এই তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ২৪৩৭টি নমুনা পরীক্ষায় ৯২৪ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তের হার ৩৭.৯ শতাংশ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩০ হাজার ৮৮ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনের ১৭৪ জন, আদর্শ সদরের ৪৩ জন, সদর দক্ষিণের ৩২ জন, বুড়িচংয়ের ৩৮ জন, ব্রাহ্মণপাড়ার ২৫ জন, চান্দিনার ৪৭ জন, চৌদ্দগ্রামের ৯৭ জন, দেবীদ্বারের ৫৭ জন, দাউদকান্দির ৪৪ জন, লাকসামের ৫৬ জন, লালমাইর ৪০ জন, নাঙ্গলকোটের ৫৬ জন, বরুড়ার ৬১ জন, মনোহরগঞ্জের ৩৭ জন, মুরাদনগরের ৬৩ জন, মেঘনার ১৪ জন, তিতাসের ১২ জন এবং হোমনা উপজেলার ২৮ জন রয়েছেন।

এদিকে একই সময় করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লা সিটি করপোরেশন, দেবীদ্বার ও মনোহরগঞ্জে ২ জন করে এবং কুমিল্লা আদর্শ সদর, চান্দিন, চৌদ্দগ্রাম, লালমাই, বরুড়া ও মুরাদনগর উপজেলায় ১ জন করে মারা গেছেন। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ৭৪২ জনে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা