পান্থপথ ও কলমাকান্দায় এনআরবিসি ব্যাংকের যাত্রা শুরু

পান্থপথ ও কলমাকান্দায় এনআরবিসি ব্যাংকের যাত্রা শুরু
রাজধানীর পান্থপথ ও নেত্রকোনার কলমান্দায় কার্যক্রম শুরু করেছে এনআরবিসি ব্যাংক লিমিটেড। বৃহস্পতিবার (৪ নভেম্বর) পান্থপথে প্রধান অতিথি হিসেবে উপ-শাখার কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্যনতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে।প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে ব্যাংক সরকারের বিভিন্ন সেবামূলক কাজে সম্পৃক্ত রয়েছে। সহজ ও স্বল্পসুদে ঋণ বিতরণের মাধ্যমে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করে গ্রামকে শহরে রুপান্তর করতে আমরা কাজ করে যাচ্ছি।

ব্যাংকের সামাজিক দায়বদ্ধতার আওতায় (সিএসআর) বিভিন্ন কার্যক্রমের উল্লেখ করে তিনি বলেন, আর্তমানবতার সেবায় এনআরবিসি ব্যাংক সবসময় সচেষ্ট থাকবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান, মোশারফ গ্রুপের পরিচালক ওমর ফারুক নিবির, ফারিহা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মনির হোসেন, মানবিক সাহায্য সংস্থার নির্বাহী পরিচালক মনোয়ার রেজা খান এবং বিশিষ্ট ব্যবসায়ী সালাউদ্দীন সল্লু।

এছাড়াও এদিন নেত্রকোনার কলমাকান্দাতে ব্যাংকিং সেবা কার্যক্রমেরও উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস অ্যান্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন, হাতিরপুল শাখার ব্যবস্থাপক কবির হোসেন, পান্থপথ উপ-শাখার ইনচার্জ মো. মাহবুব আশরাফ, গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন