জেসিআই ঢাকা ইয়াংয়ের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

জেসিআই ঢাকা ইয়াংয়ের কার্যনির্বাহী কমিটি ঘোষণা
জেসিআই ঢাকা ইয়াংয়ের ২০২২ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২০ নভেম্বর) রাজধানীর একটি অভিজাত ক্লাবে ঢাকা ইয়াংয়ের জেনারেল অ্যাসেম্বলিতে এই নতুন কমিটি গঠিত হয়।

এসময় ২০২১ সালের ভাইস প্রেসিডেন্ট এস. এম. মুক্তাদিরুল হক-কে প্রেসিডেন্ট ঘোষণা করা হয়েছে।

ঘোষিত কমিটিতে ২০২২ সালের জন্য জেসিআই ঢাকা ইয়াংয়ের লোকাল প্রেসিডেন্ট এস.এম. মুক্তাদিরুল হক, লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভি, লোকাল ভাইস প্রেসিডেন্ট সামিয়া রহমান, আনিকা দাইয়ান এবং মোহাম্মদ রফিকুল ইসলাম রুমন নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সেক্রেটারি জেনারেল রাজন জাহিদ, ট্রেজারার সৌরভ অধিরাজ, জেনারেল লিগ্যাল কাউন্সিল সামী মাহমুদ খান, ডিরেক্টর সাদিয়া চৌধুরী মুন, আল আমিন, মোহাম্মদ বাহাউদ্দীন ও হুমায়রা নূর। আইপিএলপি নাজমুল হোসেন সবুজ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই ঢাকা ইয়াং এর সদস্যরা, এনজিবিসহ জেসিআই বাংলাদেশের অন্যান্য শাখার সদস্য ও আমন্তিত অতিথিবৃন্দ। সবাই নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন।

এদিকে ২০২১ সালের আইপিএলপি ইমতিয়াজ চৌধুরী এবং লোকাল প্রেসিডেন্ট নাজমুল হোসেন সবুজ নতুন কমিটিকে স্বাগত জানান এবং তারা আশা ব্যক্ত করেন, এই কমিটি জেসিআই ঢাকা ইয়াং -কে আরো উচ্চতায় নিয়ে যাবে।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে বর্তমানে জেসিআইয়ের ১৮টি লোকাল চ্যাপ্টার কাজ করছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন