সিএসই ও ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজের মধ্যে শেয়ারিং চুক্তি সম্পন্ন

সিএসই ও ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজের মধ্যে শেয়ারিং চুক্তি সম্পন্ন
চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) ‍ও ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেডের মধ্যে এপিআই শেয়ারিং চুক্তি সম্পন্ন হয়েছে । রোববার (৩১ জানুয়ারী) সিএসই তার ঢাকাস্থ অফিসে এ চুক্তি সম্পন্ন হয়। এর মাধ্যমে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড তার গ্রাহকদের সেবা প্রদানে আরেক ধাপ এগিয়ে গেল।

এই দ্বি-পাক্ষিক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিএসই এর উপ-মহাব্যবস্থাপক এবং আইটি সার্ভিসেস প্রধান হাসনাইন বারী এবং ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লি. এর প্রধান নির্বাহী কর্মকর্তা আহসানুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন ।

সিএসইর ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মো. গোলাম ফারুক বলেন, এই চুক্তি সম্পাদন প্রক্রিয়া ডুয়েল ট্রেকহোল্ডারগনের জন্য সময়োপযোগী এবং লেনদেনের সুযোগ বৃদ্ধির জন্য কার্যকরী । এই কার্যক্রমে ক্রমান্বয়ে সবfইকে আনার প্রক্রিয়া অব্যাহত আছে এবং থাকবে । ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লি. এর প্রধান নির্বাহী কর্মকর্তা আহসানুর রহমান বলেন, এই চুক্তির মাধ্যমে সিএসইতে লেনদেনের প্রক্রিয়া আরো সহজ হল ।

এছাড়া সিএসই এর ডেপুটি মেনেজার, রাহী ইফতেখার রেজা, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লি. এর হেড অব প্রিমিয়াম এবং আইসিসি কুমারেশ সাহা, হেড অব ফাইনান্স এন্ড একাউন্টস এন্ড হেড অব অ্যাডমিনিসট্রেশন প্রত্যয় কুন্ডু, হেড অব আইটি মইনুল ইসলাম, এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত