জেসিআই ঢাকা ইয়াংয়ের চেইন হস্তান্তর

জেসিআই ঢাকা ইয়াংয়ের চেইন হস্তান্তর
জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ঢাকা ইয়াংয়ের নতুন কমিটির প্রেসিডেন্টের কাছে আনুষ্ঠানিকভাবে চেইন হস্তান্তর করা হয়েছে।

চলতি বছরের নির্বাচিত লোকাল প্রেসিডেন্ট এস এম মুক্তাদিরুল হক এর কাছে চেইন হস্তান্তর করেন ২০২১ সালের লোকাল প্রেসিডেন্ট নাজমুল হোসেন সবুজ।

শুক্রবার রাতে রাজধানীর বনানীর একটি বিলাসবহুল হোটেলে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশ ২০২২ প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট।

চেইন হস্তান্তরের পর জেসিআই ঢাকা ইয়াং এর ২০২২ সালের প্রথম জেনারেল মেম্বার মিটিং অনুষ্ঠিত হয়। এর পরবর্তীতে বিভিন্ন ক্যাটাগরিতে বোর্ড এবং জেনারেল মেম্বারদের পুরস্কৃত করা হয়।

জেসিআই বাংলাদেশ ২০২২ প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট সবাইকে শুভেচ্ছা জানিয়ে তার বক্তব্যে ঢাকা ইয়াংকে আরও ভালো কাজ করতে উৎসাহ প্রদান করেন।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী একটি সংগঠন। জেসিআই সদরদপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত।বাংলাদেশে বর্তমানে জেসিআই’র প্রায় ২৫ টির অধিক লোকাল চ্যাপ্টার কাজ করছে। এর মধ্যে জেসিআই ঢাকা ইয়াং অন্যতম।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন