জবিস্থ চট্টগ্রাম জেলা ছাত্র কল্যাণের সভাপতি কামরুল, সম্পাদক অনিন্দিতা

জবিস্থ চট্টগ্রাম জেলা ছাত্র কল্যাণের সভাপতি কামরুল, সম্পাদক অনিন্দিতা
চট্টগ্রাম জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী কামরুল হাসান এবং সাধারন সম্পাদক ১৩ তম ব্যাচের শিক্ষার্থী অনিন্দিতা পাল।

সোমবার (৮ই ম ) রাতে চট্টগ্রাম জেলা ছাত্র কল্যাণ পরিষদের সাবেক কমিটির সভাপতি ফেরদৌস আলম ফারহান ও সাধারণ সম্পাদক সেতু নাথের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ১৫৫ জন সদস্যের এই পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে সিনিয়র সহ সভাপতি-প্রিতম দাশ শান্ত, সাংগঠনিক- সম্পাদক আলিমুল রাজিব, দপ্তর সম্পাদক- রিয়াজ উদ্দীন, প্রচার সম্পাদক- মঈন উদ্দীন হাসান, অর্থ সম্পাদক- মোহাম্মদ ইমন আহমেদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক- আবরার হাবিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- ইরফানুল হক অন্তর, ছাত্রী বিষয়ক সম্পাদক- রিমা আক্তার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক- আল মাহমুদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক- সাখাওয়াত হোসেন, আইন বিষয়ক সম্পাদক- ফয়সাল মাহমুদ, শিক্ষা বিষয়ক সম্পাদক- জাহিদুর রহমান, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- মোহাম্মদ সাইফুল, ধর্ম বিষয়ক সম্পাদক- আকিদুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক- জাহেদুল ইসলাম।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি