তিন হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলো তিতাস

তিন হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলো তিতাস
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৩ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এ সময় ৫ কিলোমিটারের মধ্যে অবৈধ সব পাইপ, রাইজার ও রেগুলেটর জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৮ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার কাঁচপুর ইউনিয়নের ললাটি, আন্দিরপাড়, চেঙ্গাইন রোড এলাকা এবং সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজার, সাদিপুর রোড এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ম্যানেজার এরশাদ মাহমুদ ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সিনিয়র সহকারী কমিশনার আরনিকা আক্তারের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের সোনারগাঁ জোনাল অফিসের ডিজিএম সুরুজ আলম, ম্যানেজার আতিকুল ইসলাম, ডেপুটি ম্যানেজার রিফাত আব্দুল্লাহ, ডেপুটি ম্যানেজার রিয়াজ মহিউদ্দিন ও সোনারগাঁ থানা পুলিশের একটি টিম এ সময় আরও উপস্থিত ছিলেন।

অভিযানের বিষয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশনের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ম্যানেজার এরশাদ মাহমুদ জাগো নিউজকে জানান, দীর্ঘদিন ধরে অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে বাসা বাড়িতে রান্নার কাজ চলছিল। এর ফলে প্রতি বছর সরকারের কোটি কোটি টাকার রাজস্ব ফাঁকি দেওয়া হচ্ছে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিনি আরও জানান, অবৈধ সংযোগের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা