কুমিল্লায় এএনএফের শেয়ার ক্রয়-বিক্রয় সেবা চালু

কুমিল্লায় এএনএফের শেয়ার ক্রয়-বিক্রয় সেবা চালু
কুমিল্লার দক্ষিণাঞ্চলে শেয়ার ক্রয়-বিক্রয় সেবা চালু করেছে এএনএফ কোম্পানি। শুক্রবার (২৬ মে) লাকসামের পাইওনিয়ার সিটি নিউ মার্কেটে প্রতিষ্ঠানটির অফিস উদ্বোধন করা হয়।

আমির হোসেন দুলালের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়া। তিনি বলেন, যেহেতু এ অঞ্চলে প্রতিষ্ঠানটি এখনো পরিচিতি পায়নি সে জন্য সাধারণ মানুষকে উৎসাহিত করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালানোর পাশাপাশি শেয়ার ব্যবসায় কিছু প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে। তাহলে সাধারণ মানুষ এর সুবিধা পাবে।

শেয়ার ক্রয়-বিক্রয় সেবা প্রদানকারী এএনএফ কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক আমির হোসেন দুলাল বলেন, কুমিল্লা দক্ষিণ অঞ্চলের শেয়ারবাজারে যারা ব্যবসা করছেন, তাদের শেয়ার কিনতে ঢাকা বা কুমিল্লা যেতে হবে। এতে সময়ের সাথে সাথে অর্থও খরচ হয় সেজন্য আমরা শেয়ার ব্যবসায়ীদের সুবিধার্থে লাকসামে বসে শেয়ার ক্রয়-বিক্রয়ের সেবা প্রদানের জন্য এই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেছি যাতে শেয়ার ব্যবসায়ীদের সময় ও অর্থ সাশ্রয়ের পাশাপাশি ভালো পরামর্শ দেওয়া যায়। ইতিমধ্যেই যথেষ্ট সাড়া পাওয়া গেছে, আমরা আশা করি শেয়ার ব্যবসায়ীদের ব্যবসা সহজতর হবে।

এসময় মনির হোসেন, বিল্লাল হোসেন, জাহাঙ্গীর আলমসহ লাকসাম বাজারের ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, কোম্পানির সিইও হিসেবে রয়েছেন লাকসামের কৃতি সন্তান ফজলে রহমান আয়াজ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন