ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় বন্ধ থাকবে ট্রাক পারাপার

ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় বন্ধ থাকবে ট্রাক পারাপার
ঈদুল আজহার আগে ও পরে তিনদিন করে মোট সাতদিন দৌলতদিয়া-পাটুরিয়া নৌ রুটে  বন্ধ থাকবে পণ্যবাহী ট্রাক পারাপার। এ সিদ্ধান্তের বাইরে থাকবে পচনশীল পণ্যবাহী ট্রাক। এ সময়ের চাহিদা মোকাবেলায় ঘাটে প্রস্তুত রাখা হয়েছে ১৮টি ফেরি ও ২০টি লঞ্চ। সার্বক্ষণিকভাবে নিয়োজিত থাকবে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।

আজ বৃহস্পতিবার (১৫ জুন) সকালে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। যার আলোচ্য ছিল দৌলতদিয়া-পাটুরিয়া নৌ রুটে ঈদযাত্রায় নির্বিঘ্ন পারাপার ও যাত্রী সেবার মান বৃদ্ধি।

সভায় জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতেখায়রুজ্জামান, বিআইডব্লিটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক মো. সালাহউদ্দিন, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মণ্ডল, বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন ও গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়রুজ্জামান বলেন, ঈদুযাত্রায় ঘাটে পর্যাপ্ত পুলিশ সদস্য মোতায়েন করা হবে। চাঁদাবাজি, ছিনতাই ও অপরাধ দমনে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। কোরবানির গরু বহনকারী ট্রাক অগ্রাধিকার ভিত্তিতে পার হবে।

জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, ঈদুল আজহায় পারাপার নির্বিঘ্ন করতে নানামুখী উদ্যোগ নেয়া হয়েছে। পচনশীল পণ্য বাদে ঈদের আগে ও পরে তিনদিন করে বন্ধ থাকবে পণ্যবাহী ট্রাক পারাপার। ঘাটে প্রস্তুত রাখা হয়েছে ১৮টি ফেরি ও ২০টি লঞ্চ।

অর্থসংবাদ/এসইউ

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা