বৃহত্তম ব্যাংক হওয়ার গৌরব উদযাপন করলো আইএফআইসি ব্যাংক

বৃহত্তম ব্যাংক হওয়ার গৌরব উদযাপন করলো আইএফআইসি ব্যাংক
শাখা ও উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক হবার সাফল্য উদযাপনের অংশ হিসেবে দিনব্যাপী এক সভার আয়োজন করেছে আইএফআইসি ব্যাংক। শুক্রবার (২৮ জুলাই) বন্দরনগরী চট্টগ্রামের র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ-তে এ সভার আয়োজন করা হয়।

সভায় আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং চট্টগ্রাম ও পার্শ্ববর্তী জেলাসমূহে অবস্থিত আইএফআইসি ব্যাংকের সকল শাখা-উপশাখার কর্মীরা অংশগ্রহণ করেন।

সভার শুরুতে ব্যাংকের উত্তরোত্তর সাফল্য কামনা করে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করা হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের হেড অব ব্রাঞ্চ বিজনেস মো. রফিকুল ইসলাম। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন আগ্রাবাদ শাখার চিফ ম্যানেজার ইকবাল পারভেজ চৌধুরী। এসময় চট্টগ্রাম, কক্সবাজার ও পার্বত্য চট্টগ্রামে অবস্থিত ব্যাংকের শাখা-উপশাখাগুলোতে আমানত সংগ্রহ, লোন প্রদান এবং লোন রিকভারিতে সাফল্য অর্জনে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় কর্মীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মঞ্চে শাখা ও উপশাখার প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। এসময় তিনি উপস্থিত কর্মীদের সাথে মতবিনিময় করেন এবং তাদের সাথে প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন