কর্পোরেট ফুটবল টুর্নামেন্টের ষষ্ঠ সিজন উদ্বোধন

কর্পোরেট ফুটবল টুর্নামেন্টের ষষ্ঠ সিজন উদ্বোধন
লিভারপুল ফুটবল ক্লাবের (এলএফসি) সর্বোচ্চ গোলদাতা ইয়ান রাশের উপস্থিতিতে কর্পোরেট ফুটবল টুর্নামেন্টের (এসসি কাপ) ষষ্ঠ সিজনের উদ্বোধন করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ। চলতি বছরের অক্টোবর মাসে টুর্নামেন্টটি আয়োজিত হবে এবং বিজয়ী দল লিভারপুল ফুটবল ক্লাবের বিখ্যাত হোমগ্রাউন্ড ‘অ্যানফিল্ড’-এ ভ্রমণ ও সরাসরি লিভারপুলের খেলা উপভোগ করার সুযোগ পাবে।

এসসি কাপ একটি ফাইভ-এ-সাইড ফুটবল টুর্নামেন্ট, যেখানে দেশের বৃহৎ কর্পোরেট প্রতিষ্ঠানগুলোকে খেলার জন্য আমন্ত্রণ জানানো হয়।

অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের সিইও নাসের এজাজ বিজয় বলেন, লিভারপুল কিংবদন্তী ইয়ান রাশের উপস্থিতিতে এবারের এসসি কাপ টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত। লিভারপুলের অগণিত সাফল্যের এই নায়ককে স্বাগত জানাতে পেরে আমরা গর্ববোধ করছি। ক্লাবের সাথে স্ট্যান্ডার্ড চার্টার্ডের অংশীদারিত্বের মাধ্যমে আমরা এমন দুর্দান্ত কিছু কাজ করতে পারছি যা অর্থ দিয়ে কেনা সম্ভব নয়। টুর্নামেন্টে কর্পোরেট প্রতিষ্ঠানগুলোর প্রতিযোগিতা উপভোগ করতে এবং কোন দল অ্যানফিল্ড ভ্রমণের সুযোগ পাবে জানতে আমি অধির আগ্রহে অপেক্ষা করছি।

তিনি বলেন, ইয়ান রাশ তার সতীর্থ, প্রতিপক্ষ, ম্যানেজার এবং ভক্তদের নিকট ছিলেন একজন সম্মানীয় ব্যক্তিত্ব ও একজন রোল মডেল। তাঁর অভিজ্ঞতা ও গল্পগুলো আমাদের মাঝে শেয়ার করায় আমরা কৃতজ্ঞ, যা মাঠ ও মাঠের বাইরে আরও উচ্চাকাঙ্ক্ষী হতে আমাদের অনুপ্রাণিত করবে।

বিগত বছরগুলোয় স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ মোট পাঁচটি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছে। খেলার প্রতি ভালোবাসা রেখে, নিজেদের চ্যালেঞ্জ করতে, ফুটবল দক্ষতা বাড়াতে এবং সহকর্মী ও সতীর্থদের সাথে সম্পর্ক দৃঢ় করতে দলগুলো টুর্নামেন্টে অংশ নেয়। এসসি কাপের আগের বিজয়ীদের মধ্যে গ্রামীণফোন, বাংলাট্র্যাক এবং রবি উল্লেখযোগ্য।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ২০১০ সালের জুলাই মাস থেকে লিভারপুল ফুটবল ক্লাবের স্পন্সর হিসেবে যোগ দেয়। স্ট্যান্ডার্ড চার্টার্ড এবং এলএফসি’র বিভিন্ন বিষয়ে সামঞ্জস্য থাকায় গত ১৩ বছরে এই অংশীদারিত্ব আরও দৃঢ় হয়েছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড এবং ক্লাবের বর্তমান চুক্তি শেষ হবে ২০২৬-২৭ ফুটবল মৌসুমে। অর্থাৎ, টানা ১৭ বছর পর্যন্ত এই অংশীদারিত্ব অব্যাহত থাকবে।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন