বিজনেস ক্রেডিট কার্ড আনলো এমটিবি ও মাস্টারকার্ড

বিজনেস ক্রেডিট কার্ড আনলো এমটিবি ও মাস্টারকার্ড
মাস্টারকার্ড নেটওয়ার্কের আওতায় বিজনেস ক্রেডিট কার্ড চালু করেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)। বিশেষ সুবিধা সম্বলিত এই কার্ডটি প্রতিষ্ঠানের যেকোনো খরচ কিংবা ব্যবসায়িক লেনদেনকে আরও সহজ করবে।

সম্প্রতি এমটিবি’র প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে বিজনেস ক্রেডিট কার্ডটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান। এসময় মাস্টারকার্ড সাউথ এশিয়ার চিফ অপারেটিং অফিসার ভিকাস ভার্মা, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল উপস্থিত ছিলেন।

এছাড়া ওয়ালমার্টের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অপারেশনস অ্যান্ড এডমিন বিভাগের পরিচালক রিতা লোহানি।

এমটিবি মাস্টারকার্ড বিজনেস ক্রেডিট কার্ডটি ডুয়েল কারেন্সি হওয়ায়, বাংলাদেশ ব্যাংকের নীতিমালা অনুসরণ করে বৈদেশিক লেনদেনেও ব্যবহার করা যাবে। এছাড়া এই কার্ডের মাধ্যমে যেকোন অফিস কিংবা ব্যবসায়িক খরচ যেমন ভ্রমণ ও বিনোদন ব্যয়, বিপণন কিংবা বিজ্ঞাপন ব্যয় ইত্যাদি নিরাপদে পরিশোধ করা যাবে। সর্বপ্রথম গ্রাহক হিসেবে এই কার্ডটি গ্রহণ করে ওয়ালমার্ট গ্লোবাল সোর্সিং বাংলাদেশ প্রাইভেট লিমিটেড।

এমটিবি মাস্টারকার্ড বিজনেস ক্রেডিট কার্ডের গ্রাহকরা বিভিন্ন আকর্ষণীয় সুবিধা যেমন দেশ জুড়ে এমটিবি এয়ার লাউঞ্জে ফ্রি প্রবেশাধিকার, বিদেশযাত্রার ক্ষেত্রে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে মিট ও গ্রিট সার্ভিস, ট্রানজেকশন এলার্ট, গ্রীন পিন সেবা, সার্বক্ষণিক কল সেন্টার সেবা উপভোগ করতে পারবেন।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন