জাতীয় শোক দিবস উপলক্ষে রূপালী ব্যাংকের আলোচনা সভা

জাতীয় শোক দিবস উপলক্ষে রূপালী ব্যাংকের আলোচনা সভা
স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ, রূপালী ব্যাংক লিমিটেডের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। এছাড়া রূপালী ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল, রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ জাহাঙ্গীর, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুক ও সাংগঠনিক সম্পাদক এস.এম লুৎফর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধকালে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শব্দ দুটি ছিলো যেকোন অস্ত্রের চেয়েও শক্তিশালী। জয় বাংলার চেতনা ও মুক্তিযুদ্ধের আদর্শে উজ্জীবিত হয়ে সকলকে দেশ গঠনে আত্মনিয়োগ করতে হবে।

রূপালী ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক বলেন, শোককে শক্তিতে রূপান্তর করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সকলকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে। তিনি সকলকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করারও আহ্বান জানান।

এ সময় ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও এবং রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ জাহাঙ্গীর তার বক্তব্যে বলেন, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধু না থাকলে আমরা এই স্বাধীন দেশ পেতাম না।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে আমাদের কাছ থেকে কখনও মুছে ফেলা যাবে না। তিনি আছেন তিনি থাকবেন। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমরা তাঁর নামকরণকৃত রূপালী ব্যাংকের শক্তিশালী ভিত তৈরির মধ্য দিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছি।

বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. সুজাত আলী জাকারিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল্লামা ইকবাল রানার সঞ্চালনায় এসময় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার, কাজী আব্দুর রহমান ও হাসান তানভীর, কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ শাহেদুর রহমান, মহাব্যবস্থাপক মো. হারুনুর রশীদ, মো. ইসমাইল হোসেন শেখ, মো. ফয়েজ আলম, মোহাম্মদ সাফায়েত হোসেন, মো. নোমান মিয়া, কমল ভট্টাচার্য, সালামুন নেছা, আব্দুল্লাহ আল মাহমুদ ও এস এম দিদারুল ইসলামসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন