সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘অ্যাসেট ডেভেলপমেন্ট ক্যাম্পেইন’ উদ্বোধন

সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘অ্যাসেট ডেভেলপমেন্ট ক্যাম্পেইন’ উদ্বোধন
মানসম্মত বিনিয়োগ প্রদান এবং প্রদত্ত বিনিয়োগ সঠিক সময়ে পরিশোধে সচেতনতা তৈরির লক্ষ্যে সোশ্যাল ইসলামী ব্যাংকে ‘অ্যাসেট ডেভেলপমেন্ট ক্যাম্পেইন-২০২৩’ শীর্ষক বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে। আলোচ্য ক্যাম্পেইনটি দুই মাসব্যাপী চলবে।

৩১ আগস্ট (বৃহস্পতিবার) ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ এবং স্বাগত বক্তব্য রাখেন স্পেশাল অ্যাসেট ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান মুহাম্মদ মিজানুল কবির। এসময় ব্যাংকের বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, কর্মকর্তাদের বিনিয়োগ প্রদানের ক্ষেত্রে সচেতন করে তোলার লক্ষ্যেই এই ক্যাম্পেইন। বিনিয়োগ দেয়ার সময় যথাযথভাবে যাচাই-বাছাই করতে হবে, যাতে কোন বিনিয়োগই মন্দ বিনিয়োগে পরিণত না হয়।

এছাড়াও শ্রেণিকৃত বিনিয়োগ থেকে আদায়ের এবং নতুন করে কোনো বিনিয়োগ যাতে খেলাপি না হয় সেদিকে বিশেষভাবে নজর দেয়ার পরামর্শ দেন তিনি।

এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, শাখা ব্যবস্থাপকবৃন্দ ভার্চুয়ালি যুক্ত ছিলেন। সেপ্টেম্বর-অক্টোবর এই দুই মাস বিশেষ এই ক্যাম্পেইন চলবে। অনুষ্ঠানে ‘অ্যাসেট ডেভেলপমেন্ট ক্যাম্পেইন-২০২২’-এ যারা লক্ষ্যমাত্রা অর্জন করেছেন ও গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তাদের পুরস্কৃত করা হয়।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন