ফেসবুকে সিঙ্গেল দেওয়া থাকলে ছেলেরা বেশি জ্বালায়

ফেসবুকে সিঙ্গেল দেওয়া থাকলে ছেলেরা বেশি জ্বালায়
চরকির অ্যানথোলজি সিনেমা ‘কোথায় পালাবে বলো রূপবান’-এ রূপবান চরিত্রে অভিনয় করে পরিচিতি পেয়েছেন। এরপর ‘ক্যাফে ডিজায়ার’, ‘ইন্টার্নশিপ’ সিরিজেও পাওয়া গেছে তাঁকে। মাত্র তিন বছরের ক্যারিয়ারে নজর কেড়েছেন তরুণ অভিনেত্রী প্রিয়ন্তী উর্বী।

এই সপ্তাহে মুক্তিপ্রাপ্ত দীপ্ত প্লের সিনেমা ‘অপলাপ’-এ খল চরিত্রে অভিনয় করেন প্রিয়ন্তী। অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও দর্শকের মধ্যে চর্চা চলছে। ফেসবুকে দেওয়া তথ্য বলছে, প্রিয়ন্তী উর্বী প্রেমের সম্পর্কে রয়েছেন।

আসলেই কি তাই—এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ফেসবুকে ছোটবেলা থেকেই “ইন আ রিলেশনশিপ”দেওয়া আছে। কারণ, সিঙ্গেল লেখা থাকলে ছেলেরা বেশি নক করে। আর “ইন আ রিলেশনশিপ” দেওয়া থাকলে ছেলেরা নক করে না।’

তাহলে আপনি সিঙ্গেল? প্রিয়ন্তী হাসতে হাসতে বলেন, ‘আমি তো সিঙ্গেলই।’

২০১৯ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেন প্রিয়ন্তী। ২০২০ সালের শেষ ভাগে বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এ পর্যন্ত ২০টির বেশি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তিনি। ২০২১ সালের মার্চে অনিরুদ্ধ রাসেলের ‘ভেজা বিড়াল’ নাটক দিয়ে অভিনয়ে নাম লেখান। ২০২২ সালে চরকির এই মুহূর্তের ‘কোথায় পালাবে বলো রূপবান’ দিয়ে ওটিটিতে যাত্রা করেন প্রিয়ন্তী।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে