ঢাকা-গুয়াংজু রুটে বিমানের ফ্লাইট চালু ১৪ সেপ্টেম্বর

ঢাকা-গুয়াংজু রুটে বিমানের ফ্লাইট চালু ১৪ সেপ্টেম্বর
আগামী ১৪ সেপ্টেম্বর থেকে ঢাকা থেকে চীনের গুয়াংজু রুটে ফের ফ্লাইট শুরু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ওই দিন রাত ১০টা ২০ মিনিটে বিমানের ফ্লাইট বিজি৩৬৬ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চীনের গুয়াংজুর উদ্দেশে যাত্রা করবে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্র জানায়, এরই মধ্যে বিশেষ ছাড়ে এ রুটের টিকিট বিক্রি শুরু হয়েছে। যাত্রীরা বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপস, বিমানের যে কোনো সেলস সেন্টার, কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকিট কিনতে পারবেন। এর মধ্যে বিমানের ওয়েবসাইট ও অ্যাপস থেকে টিকিট কেনার ক্ষেত্রে প্রমোকোড HAPPYCAN2023 ব্যবহার করে টিকিট কিনলে ১৫ শতাংশ ছাড়া পাবেন যাত্রীরা।

ঢাকা-গুয়াংজু রুটে ইকোনমি ক্লাসের একমুখী সর্বনিম্ন ভাড়া টিকিটপ্রতি ৩০ হাজার ৬৭০ টাকা এবং রিটার্ন টিকিটের সর্বনিম্ন ভাড়া শুরু হবে ৫০ হাজার ৫৩৯ টাকা থেকে।

অন্যদিকে, গুয়াংজু-ঢাকা রুটে ইকোনমি ক্লাসে একমুখী সর্বনিম্ন ভাড়া টিকিটপ্রতি ২৪ হাজার ১৫৭ টাকা থেকে শুরু এবং রিটার্ন টিকিটের সর্বনিম্ন মূল্য ৪৮ হাজার ৯১১ টাকা।

ঢাকা থেকে সপ্তাহে প্রতি রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার রাত ১০টা ২০মিনিটে বিমানের ফ্লাইট গুয়াংজুর উদ্দেশে যাত্রা করবে এবং গুয়াংজু পৌঁছাবে পরদিন ভোর ৪টায়। এ ছাড়া গুয়াংজু থেকে সপ্তাহে প্রতি শুক্রবার, সোমবার ও বুধবার স্থানীয় সময় ভোর সাড়ে ৫টায় যাত্রা করে ঢাকায় পৌঁছাবে সকাল ৭টা ২০ মিনিটে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ভিসা ছাড়াই তুরস্কে যেতে পারবেন যারা
পর্যটকদের সেন্ট মার্টিন ছাড়ার নির্দেশ
এভিয়েশন শিল্পের দ্বিগুণ প্রবৃদ্ধি হয়েছে
খৈয়াছড়া ঝরনা: কীভাবে যাবেন, কোথায় থাকবেন, খরচ কেমন
টিকিটে ১০ শতাংশ ছাড় দিচ্ছে বিমান
পর্যটনকেন্দ্রের পরিবেশ রক্ষা করতে হবে
ঢাকা-আদ্দিস আবাবার ম‌ধ্যে সরাসরি বিমান চালুর প্রস্তাব
টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে বিমান
ঢাকা-গুয়াংজু রুটে বিমানের ফ্লাইট চালু ১৪ সেপ্টেম্বর
পর্যটন দিবস উপলক্ষে চার দিনব্যাপী মেলার আয়োজন