নারীদের মধ্যে স্বাস্থ্য উপকরণ বিতরণ করলো বাংলাদেশ ফাইন্যান্স

নারীদের মধ্যে স্বাস্থ্য উপকরণ বিতরণ করলো বাংলাদেশ ফাইন্যান্স

নারী স্বাস্থ্য সচেতনতা নিয়ে পরামর্শ সভা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করেছে বাংলাদেশ ফাইন্যান্স। সিএসআর এর অংশ হিসেবে সুস্থ আগামীর নিশ্চিতে বাংলাদেশ ফাইন্যান্স এ উদ্যোগ নেয়। রাজধানীর রায়েরবাজারে জাগো ফাউন্ডেশন স্কুলে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দিনব্যাপী এ অনুষ্ঠান হয়। বাংলাদেশ ফাইন্যান্সের সঙ্গে যৌথভাবে এ অনুষ্ঠানে অংশ নেয় রোটারি ক্লাব অফ ঢাকা মেগাসিটি। সার্বিক সহযোগিতায় ছিল বেসরকারী সংস্থা জাগো ফাউন্ডেশন।


অনুষ্ঠানের শুরুতে সমাজের পিছিয়ে পড়া জাগো ফাউন্ডেশন এ অধ্যয়নরত শিক্ষার্থীদের পড়াশুনা এবং সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন আমন্ত্রিত অতিথিরা। অনুষ্ঠানে অংশ নেয়া কিশোরী, তরুণী এবং তাদের অভিভাবকদের পিরিয়ড এবং নারী স্বাস্থ্যের বিভিন্ন বিষয় নিয়ে সচেতন করেন একজন বিশেষজ্ঞ চিকিৎসক।

এ সময় বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ বলেন, আগামীর সুস্থ বাংলাদেশ নিশ্চিতে সুস্থ ও স্বাস্থ্যবান নারী নিশ্চয়ন অত্যন্ত জরুরী। বাংলাদেশ ফাইন্যান্স সিএসআর খাতের আওতায় সেই লক্ষ্যে কাজ করছে, যার ব্যাপ্তি ভবিষ্যতে আরও বাড়বে।

এ বিষয়ে জাগো ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা করভি রাখসান্দ বলেন, বাংলাদেশ ফাইন্যান্সকে পাশে পেয়ে আমরা আনন্দিত এবং ভবিষ্যতেও পারস্পরিক সহযোগিতার মাধ্যমে সমাজের উন্নয়নে একসাথে কাজ করতে উৎসাহী।

এরপর অংশ নেয়া তরুণী ও নারীদের মধ্যে স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রোটারি ক্লাব অফ ঢাকা মেগাসিটির প্রেসিডেন্ট রোটারিয়ান শফিকুল আমিন চৌধুরী, বাংলাদেশ ফাইন্যান্সের গ্রুপ সিএফও সাজ্জাদুর রহমান ভুইয়া, হেড সাসটেইন্যাবল ফাইন্যান্স মো. কোহিনুর হোসেন, হেড ওয়েলথ ম্যানেজমেন্ট আবু ওবায়েদ, ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস ম্যানেজার মো. আশিকুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন