এনআরবিসি ব্যাংকের ‘পিসিআই ডিএসএস’ সার্টিফিকেট অর্জন

এনআরবিসি ব্যাংকের ‘পিসিআই ডিএসএস’ সার্টিফিকেট অর্জন
ডিজিটাল ব্যাংকিং ব্যবস্থায় ব্যাংক ও গ্রাহকদের সব ধরনের তথ্য সুরক্ষা নিশ্চিত করায় আন্তর্জাতিকভাবে সম্মানজনক স্বীকৃতি পেমেন্ট কার্ড ইন্ডাস্ট্রি ডাটা সিকিউরিটি স্টান্ডার্ড (পিসিআই ডিএসএস) ভার্শন ৩.২.১ সার্টিফিকেট অর্জন করেছে এনআরবিসি ব্যাংক পিএলসি।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ব্যাংকের গুলশান সভাকক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়ার হাতে সার্টিফিকেট তুলে দেন এন্টারপ্রাইজ ইনফোসেক কনসালটেন্টসের (ইআইসি) সিইও মশিউল ইসলাম।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিচালক এ এম সাইদুর রহমান, লকিয়ত উল্লাহ, স্বতন্ত্র পরিচালক এয়ার চিফ মার্শাল (অব:) আবু এসরার, উপব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম, আইটি বিভাগের প্রধান দিদারুল হক মিয়া, এন্টারপ্রাইজ ইনফোসেক কনসালটেন্টসের সিওও মো. জাহাঙ্গীর আলমসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

পিসিআই ডিএসএস সার্টিফিকেট ডিজিটাল ব্যবস্থায় আর্থিক সেবা প্রদানকারী যেকোন প্রতিষ্ঠানের জন্য খুবই সম্মানজনক। এই সার্টিফিকেট গ্রাহকদের কার্ডের তথ্য আরো নিরাপদ ও সুরক্ষিত করবে। আন্তর্জাতিক সংস্থা পিসিআই কাউন্সিলের অধীনে এন্টারপ্রাইজ ইনফোসেক কনসালটেন্টস সার্টিফিকেশন প্রক্রিয়ায় স্থানীয় সহযোগী, সমন্বয়কারী এবং সার্টিফিকেট প্রদানকারী স্বীকৃত প্রতিষ্ঠান।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন