ইবিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

ইবিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন করেছে বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ টেন্ট হতে র‍্যালি শুরু করে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করে পুনরায় টেন্টে এসে সমাবেত হয়। এসময় প্রায় সহস্রাধিক নেতাকর্মীরা জন্মদিনের বিভিন্ন স্লোগান প্রদান করে।

ইবি ছাত্রলীগ শাখার সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, আজকে আমাদের জাতির পিতার আমানত, পরপর তিনবার সফল নেত্রীর ৭৭ তম জন্মদিন। আমাদের আশ্রয়স্থল জননেনী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। যুদ্ধ বিধ্বস্ত দেশে জাতির পিতা যেভাবে স্বপ্ন দেখতেন একইভাবে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে সামনের দিকে নিয়ে যাচ্ছেন। আমি ছাত্রলীগের কর্মী হিসেবে গর্ববোধ করি।

ইবি ছাত্রলীগ শাখার সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, আজকে গণতন্ত্রের মানসকন্যা, দুঃখী মানুষের আশার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন। তিনি ইতিমধ্যে দুঃখী মানুষের আশ্রয়ের স্থল হিসেবে, বিশ্বনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। নেত্রীর এই জন্মদিনে সুস্বাস্থ্য কামনা করছি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে ৭৫' এর কালো ইতিহাসের উপর ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। সেই সাথে ছাত্রলীগ কার্যালয়ের সামনে বিশ্ববিদ্যালয়ের অসহায় ও অস্বচ্ছল মানুষদের মাঝে খাবার বিতরণ, জন্মদিনের কেক কাটা ও মোনাজাত করা হয়।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি