দ্য বডি শপে বিশেষ ডিসকাউন্ট পাবেন ব্র্যাক ব্যাংকের ‘তারা’ গ্রাহকরা

দ্য বডি শপে বিশেষ ডিসকাউন্ট পাবেন ব্র্যাক ব্যাংকের ‘তারা’ গ্রাহকরা
‘তারা’ গ্রাহকদের জন্য বিশেষ ডিসকাউন্ট প্রদান করতে ব্র্যাক ব্যাংক সম্প্রতি দ্য বডি শপের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তির অধীনে, ‘তারা’ কার্ডধারীরা ন্যূনতম ৫ হাজার টাকার কেনাকাটা করলেই পাবেন দ্য বডি শপের সমস্ত পণ্যের উপর ১৫ শতাংশ ছাড় উপভোগের সুযোগ। অফারটি শুরু হবে অক্টোবর ২০২৩ থেকে।

প্রসাধনী ব্র্যান্ড দ্য বডি শপ যাত্রা শুরু করেছিল ব্রিটেনে। দ্য বডি শপের রয়েছে স্কিনকেয়ার, বাথ অ্যান্ড বডি, কসমেটিকস, হেয়ার, ফ্র্যাগরেন্স, গিফটস, এক্সেসরিজসহ অনেক বিস্তৃত পণ্যের সমাহার। শতভাগ উদ্ভিজ্জ উপাদানে তৈরি এই প্রোডাক্ট বানানোর সময় কোনো প্রাণীর কোন ক্ষতি করা হয় না। এছাড়াও, ‘লাভ ইওর বডি ক্লাব’ নামে পরিচিত দ্যা বডি শপ বাংলাদেশের একটি অনন্য রিওয়ার্ড প্রোগ্রামের সদস্য হতে পারবেন ‘তারা’ গ্রাহকেরা। বাংলাদেশে যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এবং গুলশান ইউনিমার্টে বডি শপের তিনটি ফ্ল্যাগশিপ রিটেইল স্টোর রয়েছে।

গত ২৫ সেপ্টেম্বর ব্র্যাক ব্যাংরের হেড অফিসে আয়োজিত দ্যা বডি শপের সাথে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের হেড অব ‘তারা’ অ্যান্ড আগামী প্রোডাক্টস মেহরুবা রেজা, হেড অব অ্যালায়েন্স আশরাফুল আলম এবং দ্যা বডি শপ বাংলাদেশের সিনিয়র ম্যানেজার অপারেশনস আব্দুল মোহাইমেন সুমনসহ উভয় সংস্থার অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

একটি মূল্যবোধভিত্তিক ব্যাংক হিসেবে খ্যাত ব্র্যাক ব্যাংক বিশ্বাস করে— নির্ভেজাল পণ্যের নিশ্চয়তা দেওয়া এই স্বনামধন্য প্রসাধনী এবং স্কিনকেয়ার ব্র্যান্ডের সাথে পার্টনারশিপ ব্যাংকের ভাবমূর্তিকে আরও উন্নত করবে। এই ধরনের একটি বিখ্যাত ব্র্যান্ডের সাথে ব্র্যাক ব্যাংক-এর এই পার্টনারশিপের মাধ্যমে বিশেষ সেগমেন্টের জন্য চমৎকার সব অফার প্রবর্তনের পাশাপাশি ভবিষ্যতে গ্রাহকদের জন্য আরও বেশি লাভজনক অফার প্রদানের সুযোগ নিয়ে আসবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন