স্বপ্নযাত্রা’র অংশীদার হলেন আফতাব আহম্মেদ

স্বপ্নযাত্রা’র অংশীদার হলেন আফতাব আহম্মেদ
অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের স্বপ্ন পূরণে গত বছর ধরে কাজ করে আসছে স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নযাত্রা। অর্থাভাবে ঝরে পড়া অসহায় শিক্ষার্থীদের সহযোগিতায় হাত বাড়িয়ে তাদের স্বপ্ন পূরণে সহায়তা করে। এবার স্বপ্নযাত্রার স্বপ্ন সারথিদের স্বপ্ন পূরণের অংশীদার হতে এগিয়ে এলেন এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের ডিরেক্টর আফতাব আহম্মেদ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স অফিসে তিনি স্বপ্নযাত্রার উদ্যোক্তা আরিফ সিকদারের হাতে ব্যক্তিগত ৫০ হাজার টাকা তুলে দেন।

পাশাপাশি এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের ডিরেক্টর আফতাব আহম্মেদ স্বপ্নযাত্রার এ সকল মহৎ কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং স্বপ্নযাত্রার কার্যক্রমের পরিধি বাড়াতে ও ধারাবাহিকতা রক্ষায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য অনুরোধ জানান।

এ সময় স্বপ্নযাত্রার পরিবারের পক্ষ থেকে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের ডিরেক্টর আফতাব আহম্মেদকে ধন্যবাদ জানান উদ্যোক্তা আরিফ সিকদার।

উল্লেখ্য, স্বপ্নযাত্রা একটি দরিদ্র মেধাবী শিক্ষা সহায়তা কার্যক্রম। ২০১৯ সাল থেকে যাত্রা শুরু করে বর্তমানে বাংলাদেশের ১২২টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে মোট ১৪৭ জন (ছেলে-১০০ মেয়ে-৪৭) শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা দিয়ে তাদের স্বপ্ন পূরণের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে। স্বপ্নযাত্রা শিক্ষার্থীর উচ্চ শিক্ষা পূরণের যাবতীয় সকল খরচ বহন করে থাকে। পঞ্চম শ্রেণী থেকে মাস্টার্স পর্যন্ত যে কেউ স্বপ্নযাত্রা শিক্ষা সহায়তার আওতাভুক্ত হতে পারে।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন