ইসিতে ২৬৯ কর্মকর্তা-কর্মচারীর পদোন্নতি

ইসিতে ২৬৯ কর্মকর্তা-কর্মচারীর পদোন্নতি

নির্বাচন কমিশনের বিভিন্ন স্তরের ২৬৯ জন কর্মকর্তা ও কর্মচারীকে পদোন্নতি দেওয়া হয়েছে। এর মধ্যে চতুর্থ গ্রেডে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা পদে ৯ জন, পঞ্চম গ্রেডে উপসচিব ও সমমানের পদে ১১ ও ষষ্ঠ গ্রেডে সিনিয়র সহকারী সচিব ও সমমানের পদে ১৩ জন পদোন্নতি পেয়েছেন।


বৃহস্পতিবার ইসির জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। ইসি সূত্র জানায়, বর্তমান কমিশন দায়িত্ব নেওয়ার পর বিভিন্ন সময়ে এসব পদোন্নতি দেওয়া হয়।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, দ্বিতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণির সহকারী পরিচালক ও উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচন কর্মকর্তা পদে ২৩ জন, তৃতীয় শ্রেণি হতে দ্বিতীয় শ্রেণির সহকারী উপজেলা ও থানা নির্বাচন কর্মকর্তা পদে ১৬১ জন, প্রশাসনিক কর্মকর্তা পদে ২ জন এবং ১৮ থেকে ১৬ তম গ্রেডে ৫০ জনকে পদোন্নতি দেওয়া হয়েছে।


এতে আরও জানানো হয়, নির্বাচন কমিশনের উচ্চমান সহকারী, হিসাব সহকারী, স্টোর কিপার, গাড়িচালক, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরীসহ বিভিন্ন পদে মোট ৪১৪ জনকে নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়া ইসি সচিবালয়ের আওতাধীন বিভিন্ন কার্যালয়ের শূন্য পদ পূরণে ৪০ তম বিসিএসের নন ক্যাডার থেকে প্রথম শ্রেণির পদে ৯০ জন এবং দ্বিতীয় শ্রেণির সহকারী উপজেলা, থানা নির্বাচন কর্মকর্তা, সমমানের পদে ৩১৩ জনকে নিয়োগ দেওয়ার কার্যক্রম চলমান রয়েছে।


অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু