রূপালী ব্যাংকের আগারগাঁও উপশাখা উদ্বোধন

রূপালী ব্যাংকের আগারগাঁও উপশাখা উদ্বোধন

রাজধানীর আগারগাঁওয়ে ইসলামিক ফাউন্ডেশন ভবনে রূপালী ব্যাংক লিমিটেডের ২৩তম আগারগাঁও উপশাখা উদ্বোধন করা হয়েছে।


বুধবার (২৯ নভেম্বর) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপশাখাটির উদ্বোধন করেন ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের মহাপরিচালক ড. মহা. বশিরুল আলম।


এসময় তিনি বলেন, গ্রাহক সেবার মান বাড়ায় সরকারি ব্যাংকের প্রতি মানুষের আস্থা বাড়ছে। তিনি ইসলামি ব্যাংকিং সেবা আরও বাড়ানোর জন্য রূপালী ব্যাংকের প্রতি আহ্বান জানান।


এতে বিশেষ অতিথি ছিলেন রূপালী ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক। তিনি বলেন, বৈশ্বিক সংকটের মধ্যেও অর্জিত আর্থিক সাফল্য ধরে রাখবে রূপালী ব্যাংক। ডিসেম্বর শেষে মুনাফার হিসাবেও তা প্রতিফলিত হবে বলেও জানান তিনি। গত কয়েক বছরের বৈশ্বিক মন্দার মধ্যেও আর্থিক সূচকে এগিয়েছে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক।


অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, এ উপশাখার মাধ্যমে আমানত সংগ্রহ, গৃহ নির্মাণ ও ক্ষুদ্র ঋণ বিতরণসহ সব ব্যাংকিং সেবা দেয়া হবে। তিনি আরও বলেন, ইসলামি ফাউন্ডেশন বাংলাদেশ ও রূপালী ব্যাংক দুটি প্রতিষ্ঠানই জাতির পিতার নিজ হাতে গড়া প্রতিষ্ঠান। তাই এই প্রতিষ্ঠানের আঙিনায় রূপালী ব্যাংকের একটি শাখা খুলতে পেরে আমরা আনন্দিত।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের ফার্স্ট সেক্রেটারী মো. ঈদতাজুল ইসলাম, বাংলাদেশ ফিল্ম আর্কাইভের প্রকল্প পরিচালক ড. মো. মোফাক্খারুল ইকবাল ও ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের সচিব মো. আশরাফুল মমিন খান এবং পরিচালক ইসলামিক ফাউন্ডেশন ও বঙ্গবন্ধু পরিষদ ইসলামিক ফাউন্ডেশনের সভাপতি
মহিউদ্দিন মজুমদার।


এ সময় ব্যাংকের ডিএমডি হাছান তানভীর, জিএম মো. হারুনুর রশীদ, সালামুন নেছা, ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের জিএম মো. নোমান মিয়া, ইসলামিক ফাউন্ডেশন ও ব্যাংকের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন