এনআরবিসি ব্যাংকের সুবর্ণচর খাসের হাট শাখার যাত্রা শুরু

এনআরবিসি ব্যাংকের সুবর্ণচর খাসের হাট শাখার যাত্রা শুরু

প্রান্তিক মানুষের সেবায় নোয়াখালীর সুবর্ণচর খাসেরহাটে নতুন শাখা চালু করেছে এনআরবিসি ব্যাংক পিএলসি। বুধবার (২৭ ডিসেম্বর) ব্যাংকের ১০৪ তম শাখা হিসেবে সুবর্ণচর খাসেরহাট শাখার উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের পরিচালক লকিয়ত উল্লাহ।


অনুষ্ঠানে সুবর্ণচর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো. আফজাল হোসেন, সাগরিকা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম, এনআরবিসি ব্যাংক ফেনী শাখার ম্যানেজার কাজী মোহাম্মদ জিয়াউল করিম, চান্দিনা শাখার ম্যানেজার মো. কামরুল হাসান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানের প্রধান অতিথি লকিয়ত উল্লাহ বলেন, এনআরবিসি ব্যাংক প্রান্তিক পর্যায়ের মানুষদের ভাগ্যোন্নয়নে কাজ করছে। এই শাখার কার্যক্রমের মাধ্যমে এই অঞ্চলের মানুষদের কর্মসংস্থানের ব্যবস্থা হবে এবং আর্থিক উন্নয়নের মাধ্যমে জীবনমানের উন্নয়ন ঘটবে।


উল্লেখ্য, মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌছে দিতে সারাদেশের প্রত্যন্ত অঞ্চলে নেটওয়ার্ক সম্প্রসারণ করছে এনআরবিসি ব্যাংক। এবছর নতুন করে ৩টি শাখা চালু করা হচ্ছে। শাখা, উপশাখা, বুথ ও এজেন্ট পয়েন্ট মিলে সারাদেশের দেড় হাজারেরও বেশি স্থান থেকে মানুষদেরকে সেবা দিচ্ছে এনআরবিসি ব্যাংক। প্রথাগত ব্যাংকিং সেবার পাশাপাশি শরীয়াহভিত্তিক ইসলামী ব্যাংকিং সেবাও পাওয়া যাচ্ছে ব্যাংকের সকল শাখা-উপশাখায়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন