বিপ্রপার্টির সঙ্গে মীর হোল্ডিংসের এক্সক্লুসিভ চুক্তি 

বিপ্রপার্টির সঙ্গে মীর হোল্ডিংসের এক্সক্লুসিভ চুক্তি 
মীর ক্রিস্টাল আনোয়ার ভিলার ১০টি ইউনিট এক্সক্লুসিভলি মার্কেট করবে বিপ্রপার্টি। এ জন্য গত ২ নভেম্বর মীর গ্রুপের গুলশান ১ এর অফিসে এ চুক্তিটি স্বাক্ষরিত হয়। বিপ্রপার্টি থেকে জেনারেল ম্যানেজার রেজবীন আহসান এবং মীর হোল্ডিংস লিমিটেডের থেকে ডিরেক্টর মেহরীন নাসির চুক্তিতে স্বাক্ষর করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মহামারীর এ সময়ে নিজের একটি বাড়ি থাকার গুরুত্ব অন্য যেকোনো সময়ের চেয়ে অনেক বেশি। এ কথা মাথায় রেখেই বিপ্রপার্টি.কম লিমিটেড চুক্তিবদ্ধ হয়েছে মীর হোল্ডিংস লিমিটেডের সঙ্গে । ধানমন্ডিতে যারা আবাসন খুঁজছেন, তাদের জন্য সেরা বিনিয়োগ হতে পারে ১০ তলার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট মীর ক্রিস্টাল আনোয়ার ভিলা।

নতুন এ চুক্তির ফলে মীর ক্রিস্টাল আনোয়ার ভিলার ১০টি ইউনিট বিপ্রপার্টির মাধ্যমে সরাসরি ক্রয় করা যাবে। অত্যাধুনিক এ অ্যাপার্টমেন্টের প্রতি ফ্লোরে আছে ৩টি ইউনিট; যার প্রতিটির আয়তন ২৮৬২-৩১৫১ বর্গফুট। বিলাসবহুল এ অ্যাপার্টমেন্টে পাবেন খোলা জায়গা, প্রতি ইউনিটের জন্য ৩টি পার্কিং স্পেস, উচ্চ মানসম্পন্ন লিফটসহ আরো কিছু দুর্দান্ত সুবিধা।

এছাড়া চুক্তি স্বাক্ষরের সময় আরো উপস্থিত ছিলেন বিপ্রপার্টির বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার খায়রুল আলম, বিজনেস ডেভেলপমেন্ট সিনিয়র এক্সিকিউটিভ রাতুল বিন রহমান এবং মীর হোল্ডিংস লিমিটেডের হেড অফ হিউম্যান রিসোর্স, অ্যাডমিন অ্যান্ড লিগ্যাল অ্যাফেয়ার্স রিয়াজ মাহমুদ।

এ চুক্তির ব্যাপারে বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার রেজবীন আহসান বলেন, এমন দারুণ একটি প্রজেক্টে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। ধানমন্ডি ঢাকার উন্নত ও আধুনিক এলাকাগুলোর মধ্যে একটি হওয়ায় এখানে লাভজনক বিনিয়োগের অপার সম্ভাবনা রয়েছে। যারা আকর্ষণীয় বিনিয়োগের সুযোগ খুঁজছেন তাদের জন্যই আমাদের এই চুক্তি নিঃসন্দেহে সুখবর।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন