মার্কেন্টাইল ব্যাংকের ৫০টি আউটলেট উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংকের ৫০টি আউটলেট উদ্বোধন
ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের বিভিন্ন স্থানে নতুন ৫০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করেছে। আজ বুধবার (৩০ ডিসেম্বর) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি দেশব্যাপী ৫০টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের কার্যক্রম উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এএমডি মতিউল হাসান ও স্বাগত বক্তব্য দেন ডিএমডি ও সিএসবিও আদিল রায়হান। অনুষ্ঠানে ভার্চুয়ালি আরও যুক্ত ছিলেন ব্যাংকের ডিএমডিগণ, ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান দর্পন কান্তি রায় ও নতুন ৫০টি আউটলেটের এজেন্টবৃন্দ। এ নিয়ে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের সংখ্যা হলো মোট ১০২টি।

এজেন্ট ব্যাংকিংয়ের গ্রাহকরা আঙ্গুলের ছাপ সনাক্তকরণের মাধ্যমে সহজেই বিভিন্ন ব্যাংক হিসাব ও সঞ্চয় প্রকল্প খোলা, অর্থ জমা ও উত্তোলন, স্থানান্তর ও রেমিটেন্সসহ অন্যান্য ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়াও খুব সহজে এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে ইউটিলিটি বিল জমা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসমূহের বেতন-ভাতা গ্রহণ, মার্চেন্ট পেমেন্ট, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ফি প্রদানসহ অন্যান্য পরিষেবাসমূহ চালু করা হবে বলে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী জানান। মার্কেন্টাইল ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের দ্রুত সম্প্রসারণ গ্রাহক সেবা এবং সন্তুষ্টিকে নতুন মাত্রায় উন্নীত করবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন