রূপালী ব্যাংকের ২টি শাখা ও প্রথম উপশাখা উদ্বোধন

রূপালী ব্যাংকের ২টি শাখা ও প্রথম উপশাখা উদ্বোধন
রূপালী ব্যাংক লিমিটেডের নতুন ২টি শাখা ও একটি উপশাখা উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) চাঁদপুর জেলার মতলবে ৫৮২তম মতলব দক্ষিণ শাখা, মুন্সিগঞ্জের শ্রীনগরে ৫৮৩তম শ্রীনগর শাখার উদ্বোধন করা হয়। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরের চম্পকনগর বাজারে চম্পকনগর উপশাখা সম্পূর্ন অনলাইন সুবিধা নিয়ে উদ্বোধন করা হয়।

বিশেষ অতিথি হিসেবে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে নতুন শাখাগুলো এবং উপশাখার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন, এমপি।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খন্দকার আতাউর রহমান ও মোহাম্মদ জাহাঙ্গীর, জিএম অশোক কুমার সিংহ রায়, মো. শফিকুল ইসলাম, ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের জিএম সঞ্চিয়া বিনতে আলী, কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের জিএম (সিসি) সৈয়দ মো. মনজুর মোর্শেদ আলী, শ্রীনগরের উপজেলা নির্বাহী অফিসার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার, মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যানসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুর হোসেন বলেন, মুজিব শতবর্ষে আজকে আমরা নতুন ২টি শাখা ও একটি উপশাখা উদ্বোধন করছি। আমরা আশা করছি এই শাখাগুলো বঙ্গবন্ধুর সোনার বাংলার অর্থনীতির উন্নয়নে অবদান রাখবে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ বলেন, বন্যার কারণে প্রতি বছর আমরা হাওর অঞ্চল থেকে ৭০ ভাগের বেশি ধান কাটতে পারিনা। কিন্তু এবার করোনার মাঝে প্রধানমন্ত্রীর নির্দেশে কম্বাইন্ড হারভেস্টার যন্ত্র ব্যবহার করে আমরা শতভাগ ধান সংগ্রহ করতে পেরেছি। আগামি জুন মাস পর্যন্ত আমাদের এই খাদ্যের মজুদ থাকবে। করোনায় সকল খাতের উন্নয়ন বন্ধ হয়ে গেলেও কৃষির উন্নয়ন বন্ধ হয়নি। দেশে সাপ্লাই চেইন বন্ধ হয়ে গেলে সকল কৃষি উৎপাদন ক্ষেতে পঁচে যেত। কিন্তু প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের স্থানীয় থেকে কেন্দ্রীয় প্রশাসন সাপ্লাই চেইন ধরে রাখতে কাজ করেছে। করোনাকালে কৃষকদের বাঁচাতে প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় আমরাও শরিক হয়েছি। দুগ্ধ খামারীদের সহজ শর্তে ও স্বল্প সুদে ঋণ দেয়া থেকে শুরু করে নানামুখী উদ্যোগ নিয়েছি। আগামী দিনেও আমাদের জনমুখী প্রচেষ্টা অব্যাহত থাকবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন