মিনিস্টার গ্রুপের বার্ষিক সেলস মিটিং

মিনিস্টার গ্রুপের বার্ষিক সেলস মিটিং
দেশীয় স্বনামধন্য ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার গ্রুপের বার্ষিক সেলস মিটিং অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় গুলশানে স্বাস্থ্যবিধি মেনে সভাটি সম্পন্ন হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে উপস্থিত ছিলেন- মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম.এ. রাজ্জাক খান রাজ ও ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু, নির্বাহী পরিচালক গোলাম শাহরিয়ার কবির, চিফ ফিনান্সিয়াল অফিসার, সকল ডিপার্টমেন্টের হেড এবং সারা দেশব্যাপী যত বিক্রয় কর্মীগণ রয়েছেন তারা উপস্থিত ছিলেন।

এসময় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান বলেন, “যে সকল প্রতিকূলতার মধ্য দিয়ে আমরা ২০২০ সালটি অতিক্রম করেছি, আশা করছি সকল সমস্যা উপেক্ষা করে আমরা এই বছরে সবাই ঘুরে দাঁড়াবো এবং নতুনভাবে ব্যবসায় সফলতার মুখ দেখতে পারব। আমরা সর্বদাই চেষ্টা করি ক্রেতাদের জন্য নতুন কিছু নিয়ে আসার জন্য। ২০২১ সালকে টার্গেট করে আমরা নতুন কিছু চমক নিয়েই হাজির হচ্ছি।’’

সভায় বিভিন্ন বিষয় নিয়ে বিশদ আলোচনা করা হয়। এর মধ্যে উল্লেখযোগ্য ছিল মিনিস্টারের গত বছরের সেলস বিশ্লেষণ, সমস্যা নির্ণয় ও এর সমাধান, বিভিন্ন পদে কর্মকর্তা-কর্মচারীদের পদন্নোতি।

এছাড়াও সেলস ডিভিশনের ও শো-রুম ডিভিশনের কয়েকজনকে “গুড পারফর্মার ২০২০” খ্যাতিতে বিজয়ী ঘোষণা করে তাদেরকে পুরস্কার প্রদান করা হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন