এশিয়াটিক মাইন্ডশেয়ারের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এশিয়াটিক মাইন্ডশেয়ারের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) তাদের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করছে।

প্রতিষ্ঠানের কর্মীরা আলী যাকের অভিনিত নাটক ও তাঁর নির্মিত তথ্যচিত্র প্রদর্শন, তাঁকে শ্রদ্ধা জানিয়ে মানপত্র পাঠসহ নানা কর্মসূচির মাধ্যমে এই দিনটি উদযাপন করেন। ‘পার্পল দিবস’ নাম দিয়ে কর্মীরা সকলেই বিভিন্ন শেডের পার্পল কাপড় পরেন। আলী যাকেরের জীবনের নানা গল্প-কথায় মেতে ওঠেন এবং নানারকম মজার খাবারের সাথে দিনটি পালন করেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শুভাকাঙ্ক্ষীরা ফুল নিয়ে মাইন্ডশেয়ার বাংলাদেশ সফরে এসে আলী যাকেরের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। অভিনেতা ও সাংসদ আসাদুজ্জামান নূর এবং ইরেশ যাকের, মোরশেদ আলম-সহ এশিয়াটিক মাইন্ডশেয়ারের ছাদে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন। অনুষ্ঠানে অনলাইনে সংযুক্ত ছিলেন সারা যাকের এবং শ্রিয়া সর্বজয়া।

বাংলাদেশের মিডিয়া ল্যান্ডস্কেপ পরিবর্তন করার লক্ষ্য নিয়ে এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড গ্রুপ এম ও এশিয়াটিক থ্রি-সিক্সটির যৌথ উদ্যোগে ২০০১ সালের জুনে কার্যক্রম শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে এই সংস্থাটি বাংলাদেশের সবচেয়ে মূল্যবান ব্র্যান্ডগুলোর জন্য মিডিয়া সল্যুশন তৈরি করে আসছে।

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের চেয়ারম্যান হিসেবে পেয়েছে আলী যাকেরের মত একজন অসাধারণ ব্যক্তির নেতৃত্ব। তাঁর আদর্শ আর বিশালতা হৃদয়ে নিয়ে এগিয়ে চলেছে দুর্বার গতিতে। সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে আসাদুজ্জামান নূর, একজিকিউটিভ ভাইস চেয়ার পারসন পদে সারা যাকের ও ম্যানেজিং ডিরেক্টর পদে মোরশেদ আলম সহ এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের রয়েছে অভিজ্ঞ একটি দল।

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড দেশের অন্যদের চেয়ে এগিয়ে নিজেকে বাংলাদেশের ‘সেরা মিডিয়া এজেন্সি’ হিসেবে প্রতিষ্ঠিত করেছে। প্রতিষ্ঠার ২০ বছর পর আজ মাইন্ডশেয়ার বাংলাদেশ গতি, দলবদ্ধতা এবং অনুপ্রেরণামূলক সাফল্যের পথে আরো এগিয়ে যাওয়ার ব্যাপারে আশাবাদী।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন