সাউথইস্ট ব্যাংকের ‘এক্সপ্রেস ই-একাউন্ট’ অ্যাপ উদ্বোধন

সাউথইস্ট ব্যাংকের ‘এক্সপ্রেস ই-একাউন্ট’ অ্যাপ উদ্বোধন
বাংলাদেশ ব্যাংকের ই-কেওয়াইসি গাইডলাইন অনুযায়ী সহজে জাতীয় পরিচয়পত্র এবং বায়োমেট্রিক তথ্য (ফেসিয়াল এবং আঙুলের ছাপ) যাচাইয়ের মাধ্যমে নিমিষেই গ্রাহকদের ব্যাংক একাউন্ট খোলার জন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেড ‘এক্সপ্রেস ই-একাউন্ট’ অ্যাপের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছে।

আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

‘এক্সপ্রেস ই-একাউন্ট’ নামে এই মোবাইল অ্যাপটি গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে রয়েছে। গ্রাহকগণ সহজেই যে কোনো সময় যে কোনো স্থান হতে থেকে অ্যানড্রয়েড/আইফোন উভয় ধরনের মোবাইল ফোনে এই অ্যাপটি ডাউনলোড করে নিমিষেই ই-কেওয়াইসি পদ্ধতি অনুসরণ করে ব্যাংক একাউন্ট (সেভিংস/কারেন্ট) খুলতে পারবেন।

সাউথইস্ট ব্যাংকের যেকোনো শাখা, উপশাখা অথবা যেকোনো ব্যাংক থেকে ক্যাশ ডিপোজিট করে একাউন্ট চালু করা যাবে। এবং ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে গ্রাহকগণ তাৎক্ষণিকভাবে ব্যাংকিং লেনদেন শুরু করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা ‘এক্সপ্রেস ই-একাউন্ট’ অ্যাপটি ব্যবহার করে বিভিন্ন ব্যাংকিং সুবিধা যেমন – এসএমএস এলার্ট, ই-মেইল এলার্ট সুবিধা, ডেবিট কার্ড এবং চেকবুকের জন্য আবেদন করতে পারবেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন