ওয়ালটন ল্যাপটপ-ডেস্কটপ কিনে বিমানে কক্সবাজার ভ্রমণের সুযোগ

ওয়ালটন ল্যাপটপ-ডেস্কটপ কিনে বিমানে কক্সবাজার ভ্রমণের সুযোগ
স্বাধীনতার মাস মার্চ। চলতি বছর উদযাপিত হচ্ছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। এ উপলক্ষে বাংলাদেশি প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড কম্পিউটার পণ্য কেনায় দিচ্ছে বিশেষ সুবিধা। ওয়ালটনের অনলাইন প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে নির্দিষ্ট মডেলের ল্যাপটপ ও ডেস্কটপ অর্ডার করে গ্রাহকরা পাচ্ছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটের বিমান টিকেট সম্পূর্ণ ফ্রি।

এছাড়াও অন্যান্য সব মডেলের ল্যাপটপ ও ডেস্কটপে থাকছে আকর্ষণীয় মূল্যছাড় এবং নিশ্চিত গিফট হ্যাম্পার। আছে হোম ডেলিভারি সুবিধা।

জানা গেছে, ১০ মার্চ থেকে শুরু হওয়া এসব সুবিধা ক্রেতারা উপভোগ করতে পারবেন ২৬ মার্চ, ২০২১ পর্যন্ত। ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে নির্দিষ্ট মডেলের ল্যাপটপ বা ডেস্কটপ কেনায় থাকছে এই সুবিধা। এছাড়াও অন্যান্য মডেলের ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ ও অল ইন ওয়ান পিসি কিনে গ্রাহকরা পাচ্ছেন নিশ্চিত ৫% মূল্যছাড় ও আকর্ষণীয় গিফট হ্যাম্পার। গিফট হ্যাম্পারের মধ্যে রয়েছে ওয়ালটনের বিভিন্ন পণ্য। এছাড়াও উপহার রয়েছে মগ, টি-শার্ট ইত্যাদি।

অনলাইন ক্রয়ে এসব সুবিধা ছাড়াও ওয়ালটনের সব মডেলের ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি এবং অন্যান্য আইটি পণ্য ও এক্সেসরিজে ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। ৩১ মার্চ পর্যন্ত দেশের সব ওয়ালটন প্লাজা এবং ডিলার পয়েন্ট থেকে ডিজিটাল ডিভাইস কেনায় এসব সুবিধা পাচ্ছেন গ্রাহকরা।

এছাড়াও শিক্ষার্থী, চাকরিজীবী, ব্যবসায়ী, মুক্ত পেশাজীবীসহ সব শ্রেণি-পেশার ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি বিবেচনা করে ওয়ালটন দিচ্ছে সহজ শর্তে কিস্তি সুবিধা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন