বিবিএস কেবলসের চেয়ারম্যান ও এমডি নিয়োগ

বিবিএস কেবলসের চেয়ারম্যান ও এমডি নিয়োগ
বিবিএস কেবলস লিমিটেডের পরিচালনা পর্ষদের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন প্রকৌশলী মো. আবু নোমান হাওলাদার। এছাড়া কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে নিয়োগ পেয়েছেন প্রকৌশলী মোহাম্মদ বদরুল হাসান। আগামী ১ এপ্রিল থেকে তাদের এ নিয়োগ কার্যকর হবে। বর্তমানে আবু নোমান হাওলাদার বিবিএস কেবলসের এমডি ও মোহাম্মদ বদরুল হাসান কোম্পানিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

৩০ জুন সমাপ্ত ২০২০ হিসাব বছরের শেয়ারহোল্ডারদের মোট ২০ শতাংশ লভ্যাংশ দিয়েছে বিবিএস কেবলস। এর মধ্যে ১০ শতাংশ নগদ ও বাকি ১০ শতাংশ স্টক লভ্যাংশ। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ টাকা ৬৬ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল ৮ টাকা ৩৪ পয়সা। ৩০ জুন প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ৩২ টাকা ৫২ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ২৬ টাকা ৭৭ পয়সা।

এদিকে সর্বশেষ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুসারে, চলতি হিসাব বছরের প্রথমার্ধে (জুলাই-ডিসেম্বর) বিবিএস কেবলসের ইপিএস হয়েছে ৩ টাকা ৩ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৪ টাকা ৪৩ পয়সা। তৃতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ১ টাকা ৬২ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ২ টাকা ১৬ পয়সা। ৩১ ডিসেম্বর প্রতিষ্ঠানটির এনএভিপিএস দাঁড়িয়েছে ৩১ টাকা ৬৯ পয়সা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন