ওয়েবসাইট সমস্যায় ক্ষমা চেয়েছে ডিএসই

ওয়েবসাইট সমস্যায় ক্ষমা চেয়েছে ডিএসই
প্রযুক্তিগত কারণে সোমবার (২২ মার্চ) ওয়েবসাইটে লেনদেনের তথ্য কিছু সময়ের জন্য আপডেট না হওয়ার কারণে আনুষ্ঠানিক ক্ষমা চেয়েছে প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কর্তৃপক্ষ।

মঙ্গলবার (২৩ মার্চ) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে ক্ষমা চেয়ে এক বার্তা আপডেট করেছে প্রতিষ্ঠানটি।

জানা গেছে, গতকাল সোমবার (২২মার্চ) প্রযুক্তিগত সমস্যার কারণে ডিএসইর লেনদেনের লাইভ তথ্য ওয়েবসাইটে আপডেট কিছু সময়ের জন্য স্থগিত ছিল। অযাচিত এই অসুবিধার কারণে আমরা আন্তরিকভাবে ক্ষমা চাচ্ছি।

উল্লেখ্য, সোমবার (২২ মার্চ) একেবারে শুরু থেকে ২০ মিনিট পর্যন্ত ডিএসইর ওয়েবসাইটের সমস্যার কারণে লেনদেনের তথ্য আপডেট বন্ধ ছিল। এ সময় বিনিয়োগকারীরা একপ্রকার অন্ধকারের মধ্যে ছিল। লাইভ আপডেট দেখতে না পেয়ে অনেক বিনিয়োগকারী হতাশা প্রকাশও করেন। তবে ২০ মিনিট পরে সমস্যার সমাধান হলে বিনিয়োগকারীরা স্বস্তির নিশ্বাস ফেলেন।

এর আগে গত সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার বিনিয়োগকারীদের ৪৬ মিনিট অন্ধকারে রেখেছিল ডিএসই। ওই দিন লেনদেন শুরুর ১ ঘণ্টা ১৪ মিনিটের মাথায় ডিএসইর ওয়েবসাইটে আপডেট তথ্য দেয়া বন্ধ করে দেয়া হয়। ৪৬ মিনিট পর ১২টা থেকে আবার আপডেট তথ্য দেয়া শুরু করে ডিএসই। তবে বৃহস্পতিবারের ওই ঘটনার জন্য কোনো প্রকার দু:খ প্রকাশ করেনি ডিএসই।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত